Hoop VideoHoop Viral

দাদার সামনেই বৌদির সঙ্গে কুকর্ম দেওরের, নির্লজ্জতার সীমা অতিক্রম করল এই সিরিজ

বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে উল্লু প্ল্যাটফর্মের চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। সম্প্রতি সিরিজের দ্বিতীয় ভাগ মুক্তি পেয়েছে প্ল্যাটফর্মে। এই ভাগের গল্প একটি পরিবারকে ঘিরে। এক যুবক বিয়ের পরেই শহরে যায় কাজের উদ্দেশ্যে। অন্যদিকে গ্রামের বাড়িতে তার স্ত্রীয়ের উছ্বল যৌবনের উপর নজর পড়ে তার ভাইয়ের। অন্যদিকে বৌদিও দেওরের প্রতি আকৃষ্ট হয়। এভাবে স্বপ্নে তারা একে অপরকে আদরে ভরিয়ে দেয়। তবে একদিন বাস্তবে ওই মহিলার স্বামী ভাই ও স্ত্রী দুজনকে ডেকে একসাথে সঙ্গম করতে বলে। আর এখানেই গল্পে আসে এক গুরুত্বপূর্ণ মোড়।

এই সিরিজে অভিনয় করে নজরে এসেছেন অভিনেত্রী স্নেহা পল। তার লাস্যময়তা ঘুম কেড়েছে পুরুষ দর্শকদের। পাশাপাশি যৌনতায় ভরা এই সিরিজের প্রতিটি দৃশ্যকে জীবন্ত করে তুলেছেন অভিনেত্রী। শারীরিক আবেদন থেকে চটুল ডায়লগ এমনকি গল্পের বাঁধনে বেডরুমের নানা কাহিনী এই সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে এই সিরিজটি আপনিও দেখতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা