whatsapp channel

Gold Price: পুজোর আগেই সোনার হাসি হাসুন, রেকর্ড পতন সোনালী ধাতুর দামে

আর নয় দেরি। এবারে দেরি করলে আপনি পস্তাবেন। যেভাবে সোনার দাম কমে চলেছে, তাতে করে আজকেই টাকার ব্যবস্থা করে নিন, চলে যান পছন্দের সোনার শোরুমে। বুক করুন সোনা, নিয়ে নিন…

Avatar

আর নয় দেরি। এবারে দেরি করলে আপনি পস্তাবেন। যেভাবে সোনার দাম কমে চলেছে, তাতে করে আজকেই টাকার ব্যবস্থা করে নিন, চলে যান পছন্দের সোনার শোরুমে। বুক করুন সোনা, নিয়ে নিন পছন্দের গহনা। তবে, সোনা কেনার আগে দাম যাচাই করেই কিনতে যাওয়া ঠিক হবে। আগে দেখে নিই আজকের সোনার দাম (Today’s gold rate)।

২২ ক্যারেট সোনা ১ গ্রামের দাম আজ – ৪,৫৮০ টাকা। গতকাল ছিল ৪,৬২০ টাকা। অর্থাৎ, ৪০ টাকা কম। ১০ গ্রাম সোনার দাম হচ্ছে – ৪৫,৮০০ টাকা। ২৪ ক্যারেট সোনা ১ গ্রামের দাম আজ – ৪,৯৯৬ টাকা। গতকাল ছিল ৫,০৪০ টাকা। ১০ গ্রাম সোনার দাম হচ্ছে- ৪৯,৯৬০ টাকা।

খবরে যখন পার্থ-অর্পিতার বিপুল সম্পত্তি এবং সোনা দানা দেখেছিলেন, চক্ষু চড়কগাছ হয়েছে নিশ্চয়। মজা করে অনেক মেয়েই বলতে শুরু করেছিল ইস এবার পুজোয় যদি পার্থর মতন বয়ফ্রেন্ড থাকতো তাহলে জমে যেত। থাক এসব কাল্পনিক কথা, বরং আপনি সোনা কেনার প্ল্যান করুন। যেটুকু জমাতে পেরেছেন তাই দিয়েই সোনার হাসি হাসুন, যেখানে থাকবে না ইনকাম ট্যাক্স অফিসারদের চোখ রাঙানি বা ইডি র ঝ্যামেলা। অবশ্য, মধ্যবিত্তদের কাছে ১০ গ্রাম সোনা কেনা মানেই অনেকটা কিনে ফেলেছেন। তাই এখন সোনার দাম পরনের মুখে, সময় নষ্ট না করে ভিড় করুন সোনার দোকানে।

whatsapp logo