whatsapp channel

Web Series: ‘উল্লু’তে রিলিজ হল সবথেকে সাহসী ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে তবেই দেখুন

সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে OTT প্ল্যাটফর্ম। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজগুলোও (Web Series) একই রকম জনপ্রিয়তা পাচ্ছে। সব কিছুই যখন ডিজিটাল হয়ে যাচ্ছে তখন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে OTT প্ল্যাটফর্ম। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজগুলোও (Web Series) একই রকম জনপ্রিয়তা পাচ্ছে। সব কিছুই যখন ডিজিটাল হয়ে যাচ্ছে তখন বিনোদনই বা বাকি থাকে কেন? বিশেষ করে করোনার সময়ে ঘরবন্দি মানুষ OTT প্ল্যাটফর্মেই খুঁজে পেয়েছিল বিনোদনের রসদ। তখন থেকেই ডিজিটাল মাধ্যমগুলোর বাড়বাড়ন্ত শুরু। দর্শকদের চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও।

Advertisements

হরর, থ্রিলার থেকে রোম্যান্স সব ঘরানার ওয়েব সিরিজই মজুত রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মে। উপরন্তু বড়পর্দার মতো ওয়েব সিরিজে যেহেতু সেন্সরের কড়াকড়ি নেই, তাই দর্শকও বেশি এখানে। এই প্রতিবেদনে আমরা জানাব, OTT প্ল্যাটফর্মে উপলব্ধ সবথেকে বোল্ড ওয়েব সিরিজ এই মুহূর্তে কোনটা? সিরিজটির নাম ‘চিজ কেক’। সিরিজের নাম থেকেই বিষয়বস্তুর ধারণা পাওয়া যাচ্ছে। ULLU প্ল্যাটফর্মে সদ্য লঞ্চ হয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার। এই সিরিজের প্রথম পার্টের ট্রেলার লঞ্চ হয়েছে সদ্য।

Advertisements

Advertisements

প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি।

Advertisements

গল্পের পরতে পরতে শরীরী খেলা দর্শকদের ঘাম ছোটাবে এই ওয়েব সিরিজ। সবার থেকে আলাদা হয়ে একান্তে বসেই দেখতে হবে ভিডিওগুলি। ULLU প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিলেই এই সিরিজটি দেখতে পারবেন দর্শকরা। তবে সাবধান বাণী দিয়ে রাখি, বাড়ির ছোটদের সামনে ভুলেও দেখবেন না এই বোল্ড ওয়েব সিরিজ। গত ৩০শে জানুয়ারি লঞ্চ হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজ।

whatsapp logo
Advertisements
Avatar