whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, শীতের দিনে ভরপুর উষ্ণতা পেতে দেখুন এই সিরিজ

নতুন বছরেও উল্লুর গতিপথে কোনো পরিবর্তন নেই। একঘেয়ে যৌনতাপূর্ণ চিত্রনাট্য নিয়ে কাজ করে চলেছে এই ওটিটি। নববর্ষেও নিজের স্থান পরিবর্তন করল না উল্লু। যৌনতার উপর ভর করেই উল্লু করল নতুন…

Avatar

Nilanjana Pande

নতুন বছরেও উল্লুর গতিপথে কোনো পরিবর্তন নেই। একঘেয়ে যৌনতাপূর্ণ চিত্রনাট্য নিয়ে কাজ করে চলেছে এই ওটিটি। নববর্ষেও নিজের স্থান পরিবর্তন করল না উল্লু। যৌনতার উপর ভর করেই উল্লু করল নতুন বছরকে বরণ। গত বছরের 27 শে ডিসেম্বর উল্লুর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে ‘চোকড : পার্ট ওয়ান’-এর অফিশিয়াল ট্রেলার। এটি একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এখনও অবধি এই ওয়েব সিরিজটির ট্রেলারের ভিউ অতিক্রম করেছে এক লক্ষের কিছু বেশি।

ট্রেলারের শুরুতে দেখা যায়, এক নববধূ তার স্বামীর সাথে ফুলশয্যার রাতে মিলিত হয়। কিন্তু শারীরিক মিলনের সময় তার স্বামীর সমস্যা হল, সে উত্তেজনার বশে তার স্ত্রীর গলা টিপে ধরে। ফলে একরকম শ্বাসরোধ হয়ে আসে তার স্ত্রীর। কিন্তু শারীরিক উত্তেজনা প্রশমিত হলে ওই ব্যক্তি তার স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে বলে, ওই মহিলা তাকে চাইলে ছেড়ে চলে যেতে পারে। কিন্তু তার স্ত্রী বলে, সে তার স্বামীকে ভালোবাসে। ফলে একটি ছোট সমস্যার জন্য সে তাকে ছেড়ে যেতে রাজি নয়। কিন্তু স্ত্রীর ভালোবাসার কারণে ওই ব্যক্তি শুধরানোর পরিবর্তে আরও হিংস্র হয়ে ওঠে। সে তার স্ত্রীর গলা আরও জোরে চেপে ধরে। চিৎকার করে উঠে ওই ব্যক্তির স্ত্রী বলে, সে কেন সকলের মতো সাধারণ যৌনতায় অভ্যস্ত নয়!

কিন্তু একসময় ওই ব্যক্তি অন্য নারীদের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। সে শারীরিক সম্পর্কের সময় এদের মধ্যে একজন মেয়ের গলা টিপে ধরে। মেয়েটি শ্বাসরোধ হয়ে মারা যায়। চমকে যায় ওই ব্যক্তি। সে মেয়েটির মৃতদেহ একটি সুটকেসে ভরে অন্য একটি স্থানে ফেলে আসে। কিন্তু পুলিশ ওই মেয়েটির বাড়ি তল্লাশি করে ওই ব্যক্তির ছবি খুঁজে পায়।

পুলিশ ওই ব্যক্তিকে বাড়ি থেকে গ্রেফতার করতে যায়। 2 রা জানুয়ারি এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে উল্লুতে।