Hoop Life

Lifestyle: সৌভাগ্য ফেরাবে তামার সূর্য, কিভাবে জেনে নিন

নতুন বছরে যদি ভাগ্য চমকাতে চান, আর যদি চান অর্থনৈতিক সংকট থেকে নিজেকে রক্ষা করতে তাহলে অবশ্যই তামার সূর্য ঘরে আনুন। অনেকেই হয়তো বিষয়টা বুঝতে পারছে না আজকে আমাদের আলোচনার বিষয় নতুন বছরে তামার সূর্য দিয়ে কিভাবে নিজের ভাগ্যকে বদলাবেন। অনেকেই বাস্তুশাস্ত্র মেনে চলেন না, ভাবেন এগুলো সমস্ত কুসংস্কার কিন্তু জানেন কি বাস্তুশাস্ত্র কোন কুসংস্কার নয়।

কিন্তু আমরা যদি একটু ইতিহাস ঘাটি তাহলে দেখব অনেক প্রাচীন কাল থেকেই মানুষ বাস্তু বিশ্বাস করে। হরপ্পা সভ্যতার নগর পরিকল্পনা কিন্তু বাস্তুর ওপর ভিত্তি করেই তৈরি করা হয়েছিল, তাই আপনিও আপনার গৃহে বাস্তুর জিনিস কিনুন, ঘর তৈরি করুন বাস্ত নিয়ম অনুযায়ী। তবে আপনি যদি বাস্তুর নিয়ম আপনি যদি আপনার জীবনে ফলো করেন, তাহলেও দেখবেন আপনার জীবন অনেকখানি উন্নতি করেছে। তাই আর দেরি না করে নতুন বছরে বাড়িতেই নিয়ে আসুন একটি তামার সূর্য।

তামার সূর্য কেন আনবেন –

১) পরিবারের সদস্যদের শরীর ভালো থাকে – পরিবারের সদস্যদের যদি শরীর ভালো রাখতে চান, তাহলে অবশ্যই বাড়িতে একটি তামার সূর্য নিয়ে আসুন।

২) নেগেটিভ এনার্জি দূর হবে – আমার সূর্যও যদি বাড়িতে রাখেন তাহলে আপনার বাড়ি থেকে নেগেটিভ এনার্জি দূর হয়ে পজিটিভ এনার্জি প্রবেশ করবে, তাই অবশ্যই বাড়িতে একটি তামার সূর্য রাখুন।

৩) সংসারের সুখ সমৃদ্ধি বাড়ে – সংসারে সুখ-সমৃদ্ধি যদি বাড়াতে চান তাহলে অবশ্যই বাড়িতে একটি তামার সূর্য আনতে পারেন, এতে সংসারের সুখ সমৃদ্ধি অনেকাংশে বেড়ে যাবে।

৪) কর্মস্থলে উন্নতি করতে – কর্মস্থলে যদি উন্নতি করতে চান, তাহলে অবশ্যই তা আমার সূর্য রাখতে পারেন। পূর্ব দিকের দেয়ালে একটি তামার সূর্য ঝোলালে কর্মস্থলে উন্নতি করতে পারবেন।

৫) দাম্পত্য সম্পর্ক সুন্দর করতে – যদি দাম্পত্য সম্পর্ককে সুন্দর করতে চান, তাহলে বেডরুমে পূর্ব দিকের দেওয়ালে একটি তামার সূর্য লাগাতে পারেন, তাহলে দেখবেন দুজনের মধ্যে সম্পর্ক অনেকটাই ভালো হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক