whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১১ই ফেব্রুয়ারী (২৮শে মাঘ) বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা…

Avatar

HoopHaap Digital Media

আজ ১১ই ফেব্রুয়ারী (২৮শে মাঘ) বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

বৃষঃ আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে।

মিথুনঃ আজ দিনটি খুব একটা সুখকর। অফিসের কাজে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ে উন্নতি হতে পারে। ব্যবসার পরিধি বাড়তে পারে। টাকা পয়সা আয়ের পরিমাণ বাড়তে পারে।

কর্কটঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। আগুন থেকে কোনো বড় বিপদের সম্ভাবনা থাকতে পারে। দেখে শুনে ও সাবধানে কাজ কর্ম করুন।

সিংহঃ ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যাঃ আজ আপনার টাকা পয়সার সমস্যা দেখা দিতে পারে। বিনা কারণে বাজে খরচ করবেন না। আজ ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা কাজেই লটারি, বাজি, জুয়াখেলা থেকে বিরত থাকুন।

তুলাঃ আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

বৃশ্চিকঃ আজ আপনার বাড়িতে প্রিয় বন্ধুর সমাগম ঘটতে পারে। বন্ধুর প্রতি যত্নশীল হন। বন্ধুর সাথে হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনি রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে এড়িয়ে চলুন। কোনো রকম রাজনৈতিক মহলের ঝগড়া ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না তাহলে ক্ষতি হতে পারে। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকরঃ আজ আপনি নতুন চাকরির ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। নতুন কাজে সাফল্য হতে পারে। নতুন চাকরিতে পরিশ্রম করুন।

কুম্ভঃ আজ দিনটি বেশ সুখকর হতে পারে। সাবধানে সঙ্গে কাজ করলে অবশ্যই মিলবে স্বীকৃতি। মন দিয়ে নিজের কাজ করুন।

মীনঃ আজ আপনার শিক্ষাক্ষেত্রে বা পড়াশোনার ক্ষেত্রে বেশ বড় বাধা আসতে পারে। ভেঙে পড়বেননা। মন দিয়ে নিজের পড়াশোনা করুন সাফল্য পাবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media