whatsapp channel

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১২ই ডিসেম্বর শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। পরিবারের কোনো এক সদস্যের জন্য কোনো সুখবর আসতে পারে। আপনার পরিবারের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১২ই ডিসেম্বর শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। পরিবারের কোনো এক সদস্যের জন্য কোনো সুখবর আসতে পারে। আপনার পরিবারের সকলের মধ্যে মিল হবে। দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। রাজনৈতিক মহলে বেশ নাম -ডাক হবে। আপনি এই রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

Advertisements

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। অফিসের কাজে বেশ চাপ বাড়তে পারে। ব্যবসার কাজে বেশ চাপ বাড়তে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। উচ্চ রক্তচাপে ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। সাবধানে থাকুন। ঠিক করে পথ্য নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

সিংহঃ আজ আপনার দিনটি খুব শুভ। পড়াশোনার প্রতি ভালোবাসা জন্মাবে। মন দিয়ে নিজের পড়াশোনা করুন। আজ আপনি কোনো পরীক্ষায় সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। অযথা খরচ করতে পারেন। সাবধানে থাকুন। দেখে শুনে বুঝে খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় করবেননা। দিনটি খুব একটা ভালো যাবেনা।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। মেয়েদের প্রতি বেশি আশক্ত হয়ে পড়তে পারেন। সাবধানে থাকুন। নিজের স্ত্রীকে বেশি করে সময় দিন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। জীবনসঙ্গীর সাথে দিনটি বেশ ভালোই কাটবে। আজ আপনার পার্টনারের প্রতি আকর্ষণ বাড়তে পারে। আজ আপনারা রোম্যান্টিক মুডে থাকবেন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। পাড়া বা অফিসে কোনো কাজের জন্য সম্মান পেতে পারেন। দেখে শুনে ঠিক করে কাজ করুন। আজকের দিনটি আপনার বেশ ভালোই কাটবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। উচ্চশিক্ষার যোগ আছে। আপনি উচ্চশিক্ষার জন্য সুযোগ পেতে পারেন। মন দিয়ে পড়াশোনা করুন। পড়াশোনাতে মন বসান।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হতে পারে। কোনো কাজে একাধিকবার ব্যর্থ হলে ভেঙে না পড়ে মনে আশা রাখুন। আজকেত দিনটি কাছের মানুষের সাথে ভালোই কাটবে।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোথাও যাওয়ার সময় রাস্তায় নানারকম বিঘ্ন আসতে পারে। সাবধান হন। দেখে শুনে কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media