Hoop Diary

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৩ই নভেম্বর শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি শুভ। কাজে আপনার স্ত্রী পূর্ণ সহযোগিতা করবেন। স্ত্রীকে যথাযথ সময় দিন আর সম্মান করুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর। সাংবাদিকতা পেশার সাথে যুক্ত থাকলে বেশ সংখ্যা হতে পারে। কাজের প্রমোশন হতে পারে। মন দিয়ে কাজ করুন।

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়।অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা আছে। কাজের জায়গায় বেশ সমস্যায় ভুগতে পারেন। মন দিয়ে কাজ করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি সুখকর নয়। কোনো কারণে বেশ মনমরা থাকতে পারেন। সব কিছুতে উদাসীন ভাব থাকতে পারে। মাথা ঠান্ডা রেখে নিজেকে সময় দিন।

সিংহঃ আজ আপনার দিনটি খুব অশুভ। স্নায়ুর ব্যাথায় কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। প্রতিদিন সকালে হাঁটতে শুরু করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। সুপ্ত ইচ্ছা থাকলে তা পূরণ হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। মাকে নিয়ে চিন্তা বাড়তে পারে। মায়ের ঠিকমতো চিকিৎসা করান। ঠিক করে পথ্য খাওয়ান।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। মনের মানুষের সাথে সম্পর্ক আরো মধুর হবে। তাকে আরো সময় দিন। তার প্রতি যত্নশীল হন। দিনটি আজ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বাড়ির কোনো সদস্যের সাথে ঝগড়া ঝামেলা লেগেই থাকবে। মাথা ঠান্ডা রাখুন। ঝগড়া না করে সব ঝামেলা নিজে থেকে মিটিয়ে নিন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো ব্যাপার নিয়ে মানসিক চিন্তায় ভুগতে পারেন। কোনো কারণে অবসাদ গ্রস্ত থাকবেন। প্রতিটা যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কাছের কোনো মানুষের জন্য দুঃখ বোধ করবেন বা ভেঙে পড়তে পারেন। ভেঙে না পড়ে নিজেকে সামলান।

মীনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। টাকা পয়সা অতিরিক্ত খরচ হতে পারে। আপনি দেখে শুনে কাজ করুন। সাবধান হন নাহলে আয়ের থেকে অতিরিক্ত ব্যয় হবে।

Related Articles