Hoop Diary

Horoscope: বজরংবলীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ই মার্চ ২০২২ (৩০শে ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার উপযুক্ত দিন। আত্মীয়দের বাড়ি ভ্রমণে যেতে পারেন‌‌। ব্যবসার চেয়ে পরিবারের দিকে বেশি মন থাকবে।

বৃষ (TAURUS): আজ আপনার জন্য দিনটি শুভ। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন। স্ত্রীকে মানসিক শান্তি প্রদান করবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে কোনো জটিলতা থাকবে না। স্ত্রীর সঙ্গে সম্পর্ক আন্তরিক হয়ে উঠবে। দূরে কোথাও ভ্রমণের যোগ রয়েছে।

কর্কট (CANCER): অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন সুযোগ পেতে চলেছেন। দীর্ঘদিনের রোগ থেকে সেরে উঠবেন। ব্যবসায়ীরা সাময়িক ক্ষতির মুখে পড়বেন।

সিংহ (LEO): কর্মক্ষেত্রে চাপ না থাকায় মানসিক শান্তি বোধ করবেন। ব্যবসায় গুরুজনদের পরামর্শ কাজে আসবে। প্রেমজীবনে অশান্তির জেরে সুখ থাকবে না।

কন্যা (VIRGO): সাহায্যের আশা নিয়ে বন্ধুদের প্রতিক্রিয়ায় হতাশ হবেন। এমন কারো সাথে যোগাযোগ করুন যে প্রকৃতই সাহায্য করতে পারবে। কাজের জায়গায় নীরবতা পালন করুন ঝামেলায় জড়াবেন না।

তুলা (LIBRA): গৃহ মেরামতির জন্য অর্থ ব্যয় করবেন। প্রতিবেশীদের ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন। সঞ্চিত অর্থ নিরাপদে রাখতে হবে।

বৃশ্চিক (SCORPIO): বুদ্ধি দিয়ে কর্মক্ষেত্রে নতুন সাফল্য ছুঁতে পারবেন। গুরুত্বপূর্ণ কাজ ছেড়ে পরে আফসোস করতে পারেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

ধনু (SAGITTARIUS): আজ আশেপাশের মানুষদের প্রভাবে নেতিবাচক চিন্তা মাথায় আসবে। বিলাসিতার কারণে অর্থ ব্যয়ের সম্ভাবনা। প্রেমিকার সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন।

মকর (CAPRICORN): ভবিষ্যৎ পরিকল্পনা সেরে ফেলুন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। অতীত ভুলে নতুন জীবনের জন্য তৈরি হন।

কুম্ভ (AQUARIUS): স্ত্রীর প্রতি নতুন করে প্রেম জেগে উঠবে। কর্মক্ষেত্রে প্রমোশনের সম্ভাবনা। খাওয়া-দাওয়ার বিষয়ে সতর্ক থাকতে হবে, পেটের সমস্যায় ভুগতে পারেন।

মীন (PISCES): আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে। পাওনা অর্থ ফেরত পেতে বেশি দেরি নেই। দীর্ঘদিনের মনষ্কামনা পূর্ণ হতে চলেছে।

Related Articles