Hoop Diary

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ই নভেম্বর রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি অশুভ। কোনো জীবানুর দ্বারা সংক্রামিত হওয়ার সম্ভাবনা আছে। নিজে সাবধানে থাকার চেষ্টা করুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। উচ্চ রক্তচাপে ভোগার সম্ভাবনা আছে। বেশি চেঁচামেচি এড়িয়ে চলুন। নিজের প্রতি যত্নশীল হন। ঠিকমতো চিকিৎসা করান।

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। কাছের কেউ বা বন্ধু রুপী শত্রু আপনার বিশাল বড় ক্ষতি করতে পারেন। সাবধান হন। দেখেশুনে কাজ করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কাছের কারোর থেকে নির্যাতিত হওয়ার সম্ভাবনা আছে। চুপচাপ সহ্য না করে এর প্রতিবাদ করুন। নিজে একটু সাবধানে থাকুন।

সিংহঃ আজ আপনার দিনটি খুব শুভ। আপনার কাজের জন্য বেশ প্রশংসিত হবেন। আপনার সব জায়গায় সম্মান ও খ্যাতি লাভ করবেন।আপনার কাজের জন্য সুখ্যাতি অর্জন করবেন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। অচেনা ও মিথ্যাচার মানুষের থেকে দূরে থাকুন। কোনো জায়গায় টাকা দেওয়ার আগে পরিবারের মানুষের সাথে কথা বলুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় সুনাম হতে পারে। কাজের জায়গায় প্রমোশান হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কারোর কাছে থেকে ঠকে যেতে পারেন। আজ আপনার সম্মানহানির প্রবল সম্ভাবনা আছে। দেখেশুনে চোখ কান খোলা রেখে কাজ করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বে অশুভ। নাম কোনো মামলায় জড়িয়ে পড়তে পারে। কোনো খারাপ কাজ থেকে নিজেকে ব্যহত রাখুন। ভালো মন্দের বিচার করতে শিখুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। টাকার প্রতি বেশী লোভ করার শাস্তি পেতে পারেন। যতটা আয় তার ওপর খুশি থাকার চেষ্টা করুন। মাথা ঠান্ডা রাখুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কোনো দীর্ঘদিনের কোনো অসুখ থাকলে অস্ত্রোপচার করলে সফল হওয়ার সম্ভাবনা আছে। ভালো জায়গায় চিকিৎসা করান।

মীনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। অনেক দিনের ইচ্ছে পূরণ হতে পারে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে চাকরির ইন্টারভিউ দিন দেখবেন সফল হবেন।

Related Articles