Hoop Diary

Horoscope: স্বাস্থ্য অনুকূলে থাকবে, কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন এই জাতকরা, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৩ ই অগাস্ট, ২০২৪ (২৮ শে শ্রাবণ) মঙ্গলবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– স্বাস্থ্য সম্পর্কে যত্নশীল হন। আর্থিক দিক ভালো থাকবে। অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। অংশীদারিত্বে নতুন উদ্যোগ শুরু করতে পারেন। সময়ের খেয়াল রাখুন। বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে।

বৃষ– আজ সক্রিয় থাকবেন। স্বাস্থ্য আজ সমর্থন করবে। দীর্ঘদিনের আর্থিক সঙ্কট দূর হবে। প্রিয়জন কোনো প্রতিশ্রুতি চাইতে পারে। কর্মক্ষেত্রে আজ অভিনন্দন পেতে পারেন। জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হলে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মিথুন– কোনো পাওনাদার ঋণ চাইতে পারে। এতে আর্থিক ভাবে আটকে যেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মী এবং ঊর্দ্ধতন প্রশংসা করবে। ব্যবসায়ে লাভ হবে। স্ত্রীর সঙ্গে আজ দারুণ সন্ধ্যা কাটাবেন।

কর্কট– বন্ধুদের মারফত কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। প্রচুর অর্থ ব্যয় করলেও আর্থিক দিক ভালো থাকবে। ঘরে অতিথি সমাগম হতে পারে। পরিচিত মহিলাদের মাধ্যমে কাজের সুযোগ আসবে। বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে মূল্যবান সময় নষ্ট হতে পারে।

সিংহ– বাইরের অনুষ্ঠানে অন্তর্ভুক্ত থাকুন। সন্তানদের কারণে আজ অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। প্রেম জীবন ভালো কাটবে। বিবাহিত জীবনে আজ সুখের দিন থাকবে।

কন্যা– প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ উৎসাহ দেবে। অতীতের ব্যয়ের কারণে সমস্যা হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো। আজ নিজের জন্য সময় বের করুন। কর্মক্ষেত্রে বিষয়গুলি সুন্দর থাকবে।

তুলা– খেলাধুলায় সময় দিতে পারেন। অপ্রত্যাশিত দায়িত্ব পরিকল্পনা ব্যাহত করতে পারে। প্রতিযোগিতা বেশি থাকায় কাজ কঠিন হয়ে উঠবে। কোনো ধর্মীয় স্থানে সময় কাটাতে পারেন।

বৃশ্চিক– অবসর যাপনের আনন্দ আজ উপভোগ করবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। পরিকল্পনায় সহযোগীদের বিশ্বাস ধরে রাখতে সমস্যা হতে পারে। দীর্ঘদিন ধরে খারাপ সময় কাটার পর আজ সুখ আসতে পারে।

ধনু– বিষাদ ঝেড়ে ফেলুন। নতুন আর্থিক সুযোগ লাভজনক হতে পারে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের মধ্যে থাকবে। সফরের ফলে গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

মকর– সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। জমিজমায় বিনিয়োগ লাভজনক হতে পারে। আত্মীয় এবং বন্ধুদের থেকে অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। স্বামী বা স্ত্রীর অসুস্থতার কারণে ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে ভুল স্বীকার করলে তা অনুকূলেই যাবে।

কুম্ভ– বেপরোয়া আচরণের ফলে স্ত্রীর সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। সম্ভব হলে মেজাজ পরিবর্তন করুন। অবিচ্ছিন্ন অর্থ প্রবাহ থাকবে। ইতিবাচক মতাদর্শ মেনে চলুন। পেশা সংক্রান্ত সিদ্ধান্ত নিজেই নিন।

মীন– বন্ধু বড় ঋণ চাইতে পারে। পরিবারের জন্য কঠোর পরিশ্রম করুন। পছন্দসই ফলাফল পেতে প্রচেষ্টায় মনোযোগ দিন। স্ত্রী আজ কোনো সারপ্রাইজ দিতে পারে।

Related Articles