whatsapp channel

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

আজ ১৬ই সেপ্টেম্বর বুধবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ দিনটা বেশ সুন্দর অনুকূল পরিবেশের মধ্যেই কাটবে। অনিয়ন্ত্রিত খাওয়াদাওয়া থেকে বিরত থাকুন, শরীরের ওজন নজরে রাখুন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৬ই সেপ্টেম্বর বুধবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ দিনটা বেশ সুন্দর অনুকূল পরিবেশের মধ্যেই কাটবে। অনিয়ন্ত্রিত খাওয়াদাওয়া থেকে বিরত থাকুন, শরীরের ওজন নজরে রাখুন।

Advertisements

বৃষঃ স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। তবে কাজের চাপ থাকার জন্য আপনার আচরণ একটু কটু হতে পারে, সে ব্যাপারে সতর্ক থেকে সবার সঙ্গে কথা বলুন।

Advertisements

মিথুনঃ সকাল থেকেই আলসেমির মেজাজ থাকবে, তবে তা কাটিয়ে কাজে মন দিতে হবে, না তো কোনো সমস্যায় ফাঁসতে হতে পারে। আজ নিজেকে নতুন ভাবে উপলব্ধ করতে পারবেন।

Advertisements

কর্কটঃ যোগ ব্যায়ামের মাধ্যমে দিন শুরু করে বিশেষ কর্মক্ষমতা পাবেন আজ। কোনো চিকিৎসা করাতে গেলে বুঝেশুনে করাবেন, ভালো চিকিৎসকের পরামর্শ নেবেন।

সিংহঃ পরিশ্রম বৃদ্ধি পাবে আজ। তবে দিনটা বেশ খুশিতেই কাটতে চলেছে।

কন্যাঃ কোনো জমি বা সম্পত্তির জন্য আজ বিনিয়োগ করতে যাবেন না। কোনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার বা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে, কারোর সঙ্গে কোনোরকম তর্ক ঝগড়ায় যাবেন না।

তুলাঃ বুদ্ধি দিয়ে যে কোনো সমস্যাকে মোকাবিলা করতে পারবেন। কোনো দুর্ঘটনা ঘটতে পারে এমন সম্ভাবনা তৈরি না হয় সেই দিকে সতর্ক থাকুন। আজ দাঁত নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিকঃ আপনার সময়োপযোগী পদক্ষেপ আপনার মঙ্গল করবে। কোনো সৎ কার্যে সময় ও অর্থ ব্যয় করতে পারেন আজ।

ধনুঃ কোনো সমস্যায় জর্জরিত হয়ে থাকলে তা থেকে বের হওয়ার উপায় আজই পাবেন। আজ স্টক ও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করলে দীর্ঘমেয়াদী লাভ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হওয়ার সম্ভাবনা।

মকরঃ কোনো মানসিক চাপ থাকলে পরিবারকে শেয়ার করুন, তাঁরাই উপায় বাতলে দেবে। মানসিক চিন্তার জন্য ক্লান্তি বোধ দেখা দিতে পারে, এ জন্য বিশ্রাম নিয়ে নিয়ে কাজ করুন।

কুম্ভঃ বিশেষ ভালো কিছুর প্রতি আপনি আকর্ষিত হবেন। কর্মক্ষেত্রে কোনোরকম সমস্যা তৈরি হতেই পারে, খুব স্বাভাবিক ভাবে মাথা ঠান্ডা রেখে সামলান।

মীনঃ আজ আপনার ব্যক্তিত্ব অন্যের অনুপ্রেরণা হতে পারে। ব্যবসায় হতে পারে লাভ। কোনোরকম জনসেবায় আজ আপনি অর্থ ব্যয় করতে পারেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media