whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৭ই ডিসেম্বর বৃহষ্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। মন দিয়ে কাজ করুন। ব্যবসায়ে উন্নতি হতে…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৭ই ডিসেম্বর বৃহষ্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। মন দিয়ে কাজ করুন। ব্যবসায়ে উন্নতি হতে পারে। কাজের জন্য বাইরে যেতে হতে পারে। সাবধানে থাকুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। অসৎসঙ্গ বা খারাপ মানুষের সংস্পর্শে আসতে পারেন। ঠিক মতো বিচার করে ভালো বন্ধু নির্বাচন করুন। সাবধানে থাকুন।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। রাস্তায় কোনো বিপদ হতে পারে। রাস্তায় সাবধানে হাঁটাচলা যাতায়াত করুন। চোখ কান খোলা রেখে কাজ করুন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ অশুভ৷ আয়ের চেয়ে বেশি ব্যয় হতে পারে। চাকরি চলে যাওয়ার সম্ভাবনা। ভেঙে না পড়ে মন দিয়ে কাজ খুঁজুন। খরচের জন্য অতিরিক্ত চিন্তা করবেননা।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। আজ আপনি ও আপনার পরিবারের বিদেশে ভ্রমণের সুযোগ হতে পারে। সাবধানে ও দেখে শুনে ভালো করে ঘুরুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ৷ ব্যবসায়ে একটু মন্দা দেখা দিতে পারে। ভেঙে পড়বেননা, মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। ব্যবসার কথা সবাইকে বিশ্বাস করবেননা। সাবধানে কাজ করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। পূর্বের কোনো ঋণ থাকলে তা শোধ করে নিন। নিজের কাজ মন দিয়ে করুন। আজ আপনার দিনটি খুব ভালোই কাটবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ৷ বাড়ির কোনো পৈতৃক বিষয়ে নিয়ে কোনো সমস্যা দেখা দিতে পারে। ভালো উকিলের পরামর্শ নিন। মাথা ঠান্ডা রেখে সব কাজ করুন।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে না। জ্বর সর্দি কাশিতে ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। বাড়িতে কিছুদিন সাবধানে থাকুন।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়িতে বা রাস্তায় কোনো বিপদ হওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে কাজ করুন। চোখ কান খোলা রাখুন। সাবধানে থাকুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media