Hoop Diary

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৮ই ডিসেম্বর শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। অনেকদিনের আশা পূরণ হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। মন ভালো থাকবে। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। নাচ-গান অংকন কিংবা বাদ্যযন্ত্রের প্রতি অনুরাগ দেখা দিতে পারে। মন ভালো রাখতে সৃজনশীল কাজে নিজেকে যুক্ত রাখুন। দিনটি বেশ ভালোই কাটবে।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। অফিসে আপনার কাজে খুশি হয়ে প্রমোশন হতে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। মন দিয়ে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কাছের বন্ধুর সাথে বিচ্ছেদ হতে পারে। ভেঙে পড়বেননা মাথা ঠান্ডা রাখুন। মন শান্ত করে সমস্যার সমাধান করুন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ অশুভ। সত্যি কথা বলা কারোর পছন্দ নাও হতে পারে। আপনার সত্যি কথা বলাতে শত্রুর সংখ্যা বাড়তে পারে। সাবধান হন। দেখে শুনে কাজ করুন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বিনা কারণে টাকা খরচ করতে পারেন। চোখ কান খোলা রেখে দেখে শুনে ব্যয় করুন। অযথা খরচ করা বন্ধ করুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কোনো ভালো কাজের জন্য সুযোগ পেতে পারেন। দেখে শুনে কাজ করুন। আর এই সুযোগ ব্যর্থ হতে দেবেননা। দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। পিঠে ব্যথার সম্ভাবনা আছে। নিজের প্রতি যত্নশীল হন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে হাঁটতে বেরোন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। জ্যোতিষ বিদ্যার প্রতি আগ্রহ বাড়তে পারে। নিজের উন্নতির জন্য জ্যোতিষ চর্চা করুন মন দিয়ে। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। অফিসে কাজের উন্নতি হতে পারে। আজ আপনার আয় বৃদ্ধি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ লেগেই থাকবে। নিজের মাথা ঠান্ডা রাখুন। নিজে থেকে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বাড়িতে বা রাস্তায় কোনো বড় বিপদ আসতে পারে। দেখে শুনে সাবধানে মন দিয়ে কাজ করুন। সাবধানে থাকুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।