whatsapp channel

আজ ১৯শে ডিসেম্বর শনিবার, একনজরে দেখে নিন আজকের রাশিফল!

আজ ১৯শে ডিসেম্বর শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। কাজের জায়গায় চাপ বৃদ্ধি হতে পারে। বাড়িতেও কাজের দায়িত্ব বাড়তে…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৯শে ডিসেম্বর শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। কাজের জায়গায় চাপ বৃদ্ধি হতে পারে। বাড়িতেও কাজের দায়িত্ব বাড়তে পারে। মন দিয়ে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। যানবাহনে বিপদের সম্ভাবনা আছে। আজ আপনি রাস্তায় চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কাছের কোনো আত্মীয় আপনারই চরম ক্ষতি করার সম্ভাবনা রয়েছে। সবার সাথে সব কিছু কথা বলবেননা। সাবধানতা অবলম্বন করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোনো কারণে ভুয়ো মামলায় নিজের নাম জড়িয়ে ফেলার সম্ভাবনা রয়েছে। সাবধানতা অবলম্বন করুন। মামলা থেকে উদ্ধার পেতে হলে ভালো উকিলের খোঁজ করুন।

সিংহঃ আজ আপনার দিনটি খুব অশুভ। হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। সময় থাকতে নিজের জন্য ভালো চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো বন্ধু বারবার আপনাকে অপমান করতে পারে বা কোনো বাজে ব্যবহার করতে পারেন। ভেঙে পড়বেননা। মাথা ঠান্ডা রাখুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বড় কোনো কাজে সাফল্য না ও পেতে পারেন। ভেঙে না পড়ে পুনরায় চেষ্টা করুন সাফল্য একদিন পাবেন। মনোবল শক্ত করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। জীবনসঙ্গীর সাথে দিনটি বেশ ভালোই কাটবে। আজ আপনার পার্টনারের প্রতি আকর্ষণ বাড়তে পারে। রোম্যান্টিক মুডে থাকতে চলেছেন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। পাড়া বা অফিসে নতুন সই পাতাতে পারেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। নতুন বন্ধুর সাথে আজকের দিনটি আপনার বেশ ভালোই কাটবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। মনোবেদনাতে ভুগবেন। ভেঙে না পড়ে নিজে শক্ত হন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়িতে কোনো সদস্যের সাথে কোনো কিছু নিয়ে অশান্তি লেগেই থাকবে। মাথা ঠান্ডা রাখুন। সাংসারিক চিন্তা বাড়তে পারে।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। ব্যবসায়ে কোনো কারণে বিপুল বাধা আসতে পারে। মন দিয়ে কাজ করুন। দেখে শুনে কাজ করুন। সবাইকে বিশ্বাস না করে বিচক্ষণ হন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media