whatsapp channel

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৯শে জুন (৪ আষাঢ়) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষ: সন্মান হানি হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার নিকট কোন ব্যক্তির দ্বারা আজ আপনি অকারণে অপমানিত হতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৯শে জুন (৪ আষাঢ়) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষ: সন্মান হানি হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার নিকট কোন ব্যক্তির দ্বারা আজ আপনি অকারণে অপমানিত হতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। অর্থ আগমনের সুযোগ রয়েছে।

Advertisements

বৃষ: যারা শিল্প ও কলার সঙ্গে যুক্ত আছেন, তাদের কাজের চাপ বাড়বে। নতুন কাজের সন্ধান পাবেন। পুরোনো বন্ধুর সঙ্গে সাক্ষাতের সম্ভবনা রয়েছে। অর্থভাগ্য শুভ।

Advertisements

মিথুন: পারিবারিক কূটনৈতিক চালের জন্য আজ আপনার মাথা সকাল থেকেই গরম থাকবে। বিচলিত হওয়ার জন্য কাজের ব্যাঘাত ঘটতে পরে। স্ত্রী ভাগ্য শুভ। অযথা অর্থ ব্যয়ের সম্ভবনা রয়েছে।

Advertisements

কর্কট: আপনার প্রিয়জনের সঙ্গে আজ আপনি বিবাদে জড়িয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে চাইলে বাঁধা প্রাপ্ত হবেন। আপনার ভিতরের কু ডাক আজ আপনার কাজের সামনে এসে দাড়াবে।

সিংহ: স্ত্রীর শরীরের দিকে নজর দিন। অকারণ বিবাদ এড়িয়ে চলুন, নতুবা আপনি আজ দাম্পত্য কলহে জড়িয়ে যেতে পারেন। যারা একাকীত্বে ভুগছেন, তাদের ক্ষেত্রে আজ পত্নী বিয়োগ যন্ত্রণা মনকে নাড়া দেবে।

কন্যা: আজ আপনার বাড়ি থেকে মূল্যবান কোনো জিনিস খোয়া যেতে পারে। সতর্ক থাকা বাঞ্ছনীয়, কিন্তু সন্দেহ পরিত্যাগ করতে হবে। স্ত্রী ভাগ্য এবং অর্থভাগ্য শুভ।

তুলা: নতুন কোনো জিনিস কেনার প্রবল সম্ভবনা রয়েছে। যদি লটারি কাটতে চান, আজ কাটতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ।

বৃশ্চিক: আপনার বাড়িতে আজ অতিথি সমাগমের যোগ রয়েছে। আপনার বোন বা ভাইয়ের সঙ্গে আজ আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম হবে, এবং সারাদিন আনন্দে উৎফুল্ল কাটবে।

ধনু: পরিবার অথবা পাড়ার কারোর সঙ্গে অকারণ কলহে জড়িয়ে যেতে পারেন। মন বিচলিত থাকার দরুন আপনার শিল্পে ব্যাঘাত আসতে পারে। এছাড়াও প্রিয়জন বিয়োগের সম্ভবনা রয়েছে।

মকর: কেউ আপনাকে আজ অপমান করার জন্য মুখিয়ে থাকবে। অযথা অন্যায় আপনার শান্ত মনকে শক্ত করতে পারে। প্রতিবেশীর থেকে সাবধানে চলুন। শরীরের যত্ন নেওয়া আবশ্যিক।

কুম্ভ: যারা ক্ষুদ্র ব্যবসার সঙ্গে যুক্ত, তাদের আর্থিক যোগ শুভ। পরিবেশ আজ আপনার অনুকূলে থাকবে। স্ত্রীর প্রতি নজর দিন। স্বামী স্ত্রী সম্পর্কে আজ নৈকট্য আসবে।

মীন: পরিবারে নতুন অতিথি আসার সম্ভবনা রয়েছে। কোনও সুখবর পেতে পারেন। আর্থিক যোগ শুভ। বন্ধু সমাগম আছে। যারা শিল্পের সঙ্গে যুক্ত তাদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য পূর্ণ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media