whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২০ই ডিসেম্বর রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার রপ্তানির ব্যবসায় বেশ সাফল্য আসতে পারে। মন দিয়ে নিজের…

Avatar

HoopHaap Digital Media

আজ ২০ই ডিসেম্বর রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার রপ্তানির ব্যবসায় বেশ সাফল্য আসতে পারে। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। দেখে শুনে কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। নিজের পড়াশোনার পাশাপাশি চিত্রকলার প্রতি আকর্ষণ বাড়তে পারে। মন দিয়ে চিত্রকলার কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। কোনো অহেতুক ব্যপার নিয়ে অযথা চিন্তা করতে পারেন। মন শান্ত ও ঠান্ডা রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো কাটতে নাও পারে।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব সুখকর হবে। সন্তান সন্ততিদের প্রতি স্নেহ ভালোবাসা বাড়তে পারে। সন্তানদের প্রতি যত্নশীল হন। সন্তানদের সাথে ভালো সময় কাটান।

সিংহঃ আজ আপনার দিনট বেশ অশুভ৷ কাপড়ের ব্যবসায় বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। মন দিয়ে ব্যবসার কাজ করুন। মাথা ঠান্ডা রেখে সব অসুবিধার সমাধান করুন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। বাড়িতে পরিবারের দায়িত্ব বাড়তে পারে। মন দিয়ে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। বাড়ির কোনো প্রতিবেশীর সাথে ঝগড়া ঝামেলা হতে পারে। মন ও মাথা দুই শান্ত রাখুন। নিজের থেকেই সমস্ত ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন ।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। পূর্বের কোনো কুকর্মের জন্য অনুশোচনা বোধ করতে পারেন। মন শান্ত ও ঠান্ডা রাখুন। মন ভালো করতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনুঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর। ক্রীড়াজগতে বেশ নাম ডাক হতে পারে। আজ আপনি খেলার জগতে সাফল্য পেতে পারে। মন দিয়ে খেলুন, নিজের লক্ষ্যে এগিয়ে যান। দিনটি বেশ ভালোই যাবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ৷ বাড়ির কোনো সন্তানের অসুস্থ হয়ে পড়তে পারে। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। সন্তানের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে না। কাছের কেউ আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারেন। সাবধান হন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। প্রতিদিন একবার নিয়ম করে যোগাভ্যাস করুন।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। যদি ধার্মিক ব্যক্তি হন তাহলে নিজের জন্য আজ সঠিক গুরুর সন্ধান পাবেন। এই গুরুর কাছ থেকে দীক্ষা ও উপদেশ দুইই নিতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media