Hoop Diary

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে জুন ২০২২ (১৪ ই আষাঢ়) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): নিয়মিত শরীর চর্চা আপনার জন্য জরুরি। সমাজে প্রতিষ্ঠা পেতে চলেছে আপনার কৃত কর্ম। টাকার সমস্যায় ভুগতে পারেন। অযথা অর্থ ব্যয় হতে পারে।

বৃষ (TAURUS): হঠাৎ করে ঝামেলার মুখোমুখি হতে পারেন। দিবাস্বপ্ন দেখা বন্ধ করুন। প্রেমে সাফল্য এলেও বাড়িতে সমস্যা তৈরি হতে পারে। আজ আপনার অর্থযোগ শুভ।

মিথুন (GEMINI): প্রেমে বাধা পেলেও এগিয়ে যেতে মন চাইবে। স্বাস্থ্যের দিকে নজর রাখুন। যারা দুগ্ধ শিল্পের সঙ্গে যুক্ত তারা আজ নতুন কোনো বিজনেস ডিল করতে পারবেন। খুচরো ব্যবসায়ীরা লাভবান হবেন।

কর্কট (CANCER): চাকরির ক্ষেত্রে সুবর্ণ সুযোগ আসতে চলেছে। একাধিক প্রেমের প্রস্তাব পাবেন। লটারি কেটে দেখতে পারেন। সন্ধ্যার পর আপনার সঙ্গে দুর্দান্ত কিছু হতে চলেছে।

সিংহ (LEO): স্ত্রীর সঙ্গে আলোচনা করুন নতুন কোনো কাজে এগোনোর জন্য। প্রেমে বাধা আসবে। অকারণ সৌজন্যতা আপনাকে অপমানে ফেলতে পারে। মাথা ও মন শান্ত রাখুন।

কন্যা (VIRGO): প্রেমে দারুন অগ্রগতি সম্ভব। অহেতুক চিন্তা আপনাকে কাদিয়ে দিতে পারে। সকালে কোনো শুভ সংবাদ পেতে পারেন। পরিবারের কারোর থেকে কোনো উপহার পেতে পারেন।

তুলা (LIBRA): যারা কৃষি ক্ষেত্রের সঙ্গে যুক্ত আছেন তারা দারুন উন্নতি করতে পারবেন। ভালো আয় হবে। পরিবারে শুভ সংবাদ আসতে চলেছে।

বৃশ্চিক (SCORPIO): খুচরো ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। প্রেমে সাফল্য আছে। স্বামী ও সন্তানের শরীরের দিকে নজর দিন। ব্যবসায় পাশাপাশি শিল্পে দারুন উন্নতি আছে।

ধনু (SAGITTARIUS): আপনি আজ কোনো কঠিন সমস্যার মুখোমুখি হতে পারেন। পরিবারের কারোর সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন। একাধিক কাজের সুযোগ রয়েছে। স্বাস্থ্য মধ্যম থাকবে।

মকর (CAPRICORN): অর্থ যোগ শুভ। নতুন কাজের প্রেরণা পাবেন। শুভ যোগ রয়েছে ঘরে। উৎসবের সঙ্গে এগিয়ে যাবেন। সন্তান ভাগ্য শুভ। বিদ্যার্থীরা ভালো ফল পাবে।

কুম্ভ (AQUARIUS): অকারণ বিবাদ শত্রুতা তৈরি করতে পারে। সমস্যার সমাধান করুন বুদ্ধি দিয়ে। পরিবারে অতিথি সমাগম হবে। আজ সন্ধ্যার পর আপনার ঘাড়ে বিশেষ কিছু দ্বায়িত্ব আসতে চলেছে।

মীন (PISCES): বিদ্যায় সাফল্য আছে। যারা খেলাধুলোর সঙ্গে যুক্ত তারা আয় উন্নতি ভালো করতে পারবেন। দিনের শেষে আপনি পরিবারের সঙ্গে সময় কাটিয়ে পুরোনো সমস্যার সমাধান করতে পারেন।

Related Articles