whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৩শে ফেব্রুয়ারি ২০২২ (১০ই ফাল্গুন) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আর ছোটখাটো দুর্ঘটনার যোগ রয়েছে, রাস্তায় চলাফেরা করার সময় চোখ কান…

Avatar

HoopHaap Digital Media

আজ ২৩শে ফেব্রুয়ারি ২০২২ (১০ই ফাল্গুন) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর ছোটখাটো দুর্ঘটনার যোগ রয়েছে, রাস্তায় চলাফেরা করার সময় চোখ কান খোলা রাখুন। কর্মক্ষেত্রে প্রমোশনের সম্ভাবনা। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

বৃষ (TAURUS): স্ত্রীর বুদ্ধিতে অবাক হবেন। বিভিন্ন কারণে শারীরিক সমস্যায় কাবু হতে পারেন, সমস্যা হলে অতি দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। গৃহ নির্মাণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই শ্রেয়।

মিথুন (GEMINI): মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে গিয়ে দাম্পত্য জীবনে সুখ ফিরবে। প্রতিবেশী বন্ধুর সাহায্য পাবেন।

কর্কট (CANCER): আপনার আত্মবিশ্বাস কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বৃদ্ধি করবে। কেনাকাটা করতে গিয়ে বিপুল অর্থনাশের সম্ভাবনা, বুঝে শুনে খরচ করুন। ধর্ম আলোচনায় মনের তৃপ্তি লাভ।

সিংহ (LEO): টাকা-পয়সা নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বেধে যাবে। সঞ্চয়ের দিকে লক্ষ্য রাখুন, সঙ্গিনীকে সবটুকু বুঝিয়ে বলে দিন। সন্তানদের কোনো ভালো কাজে গর্ব অনুভব করবেন।

কন্যা (VIRGO): ব্যবসায় অচেনা ব্যক্তিকে বিশ্বাস করবেন না। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য শুভ দিন। আজ অর্থ ভাগ্য ভালো রয়েছে, উপার্জনের পথ খুলে যাবে। মোটের উপর দিনটি শুভ।

তুলা (LIBRA): নানান শারীরিক সমস্যায় ভুগতে পারেন, অসুখ ফেলে না রেখে দ্রুত চিকিৎসা করান। সন্তানের ফলাফলে খুশি হবেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে গিয়ে দাম্পত্য সুখ উপভোগ করবেন।

বৃশ্চিক (SCORPIO): আজ কর্মক্ষেত্রে মৌনতা বজায় রাখাই শ্রেয়। পরিবারে বয়স্কদের চিকিৎসা হেতু ব্যয় বাড়বে। প্ররোচনার ফাঁদে পা দেবেন না।

ধনু (SAGITTARIUS): বিবাহের জন্য নতুন যোগাযোগ আসতে চলেছে। আজ প্রেম জীবন সুখের হবে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি মিলবে। বিদ্যার্থীরা নতুন সুযোগ পেতে চলেছেন।

মকর (CAPRICORN): ভ্রমণের সম্ভাবনা রয়েছে, পরিবারকে সময় দিন। খারাপ চিন্তা মাথায় আনবেন না। চাকুরীজীবিদের জন্য দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): সন্তানের ফলাফলে খুশি হবেন। কর্মক্ষেত্রে সাবধান। সাংসারিক সমস্যার সমাধান করতে স্ত্রীর সঙ্গে উপযুক্ত পরামর্শ করুন।

মীন (PISCES): সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিরোধ বাড়বে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। চোখের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন, সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media