whatsapp channel

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৭ শে জুলাই(১০ই শ্রাবণ) মঙ্গলবার' রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষঃ আজ দিনটি বেশ সুখকর হতে পারে। সাবধানে সঙ্গে কাজ করলে অবশ্যই মিলবে স্বীকৃতি। মন দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২৭ শে জুলাই(১০ই শ্রাবণ) মঙ্গলবার’ রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষঃ আজ দিনটি বেশ সুখকর হতে পারে। সাবধানে সঙ্গে কাজ করলে অবশ্যই মিলবে স্বীকৃতি। মন দিয়ে নিজের কাজ করুন।

Advertisements

বৃষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। অনেক দিনের বাসনা পূরণ হতে পারে। ব্যবসায় গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হতে পার। জীবনে সুখ আসতে পারে।

Advertisements

মিথুনঃ আজ আপনি বিনা কারণে টাকা খরচ করতে পারেন। চোখ কান খোলা রেখে দেখে শুনে ব্যয় করুন। অযথা খরচ করা বন্ধ করুন।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। কোনো ভুল কাজের জন্য অপমানিত হতে পারেন। দেখে শুনে কাজ করুন। সহজে ভেঙে পড়বেননা। মন শান্ত করুন।

সিংহঃ আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। দুজনে ভালো সময় কাটান।

কন্যাঃ আজ আপনাকে কেউ মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসিয়ে দিতে পারে। দেখে শুনে কাজ করুন। সবাইকে বিশ্বাস করে সব কিছু বলবেননা। মাথা ঠান্ডা রাখুন।

তুলাঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিকঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় আপনার বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

ধনুঃ আজ আপনার কোনো বন্ধুর সাথে সংঘর্ষে আহত হতে পারেন। মাথা ঠান্ডা রেখে ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। সংঘর্ষে কোনো বড় ক্ষতি হতে পারে। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকরঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। আজ আপনার জন্য কোনো ভালো খবর আসার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভঃ আজ শিল্পীদের জন্য দিনটি বেশ শুভ। নাচ গান আঁকার জন্য বেশ নাম ডাক হতে পারে।নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

মীনঃ আজ আপনি কোনো কারণে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। ঠিক মতো ব্যায়াম চর্চা করুন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media