মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২০শে মে ২০২২ (৫ই জৈষ্ঠ্য) শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি -» মেষ (Aries): সম্পর্কে কোনরকম গোপনীয়তা রাখবেন না। পিতা মাতার স্বাস্থ্য ভালো থাকবে। অর্থনীতির স্টুডেন্টদের…

আজ ২০শে মে ২০২২ (৫ই জৈষ্ঠ্য) শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি -»

মেষ (Aries): সম্পর্কে কোনরকম গোপনীয়তা রাখবেন না। পিতা মাতার স্বাস্থ্য ভালো থাকবে। অর্থনীতির স্টুডেন্টদের সাফল্য আসবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ (Taurus): কাজের প্রতি আরো যত্নশীল হতে হবে আপনাকে। পরিবারের দ্বায়িত্ব বাড়বে। ভাই বোনের থেকে কোনো বিশেষ উপহার পেতে পারেন। অর্থ লাভ হবে। ব্যবসায় সাফল্য আছে।

মিথুন (Gemini): আয়ের থেকে ব্যয় বেশি হবে আজ। পরিবারের শান্তি ধরে রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দ্বায়িত্ব বৃদ্ধি হবে। সন্তানের থেকে সুখবর পেতে পারেন।

কর্কট (Cancer): মানসিক দিক থেকে আজ আপনি কিছুটা বিধ্বস্ত থাকতে পারেন। পার্টনার সঙ্গে খোলামেলা কথা বলুন। অর্থ ভাগ্য শুভ। সন্ধ্যার দিকে কোনো সুসংবাদ পেতে পারেন।

সিংহ (Leo): কর্মক্ষেত্রে বড়সর পরিবর্তন আসতে চলেছে। নতুন কাজের সুযোগ পাবেন। প্রেমে বাধা। সন্তানের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। বাড়ির সদস্যদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন।

কন্যা (Virgo): আর্থিক যোগ শুভ। হঠাৎ করে অর্থ সঞ্চয় হতে পারে। খুচরো ব্যবসায়ীরা লাভ করতে পারবেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। পরিবারের কারোর থেকে দুঃসংবাদ পেতে পারেন।

বৃশ্চিক (Scorpio): পরিবারে কলহ বৃদ্ধি পাবে। বকেয়া টাকা ফেরত পাবেন। বন্ধুর সঙ্গে অন্তরঙ্গতা বৃদ্ধি পাবে। সাংস্কৃতিক কাজে নিজেকে যুক্ত করতে পারেন।

ধনু (Sagittarius): পরিবারকে যথেষ্ট সময় দিন। কলহ এড়িয়ে চলুন। অর্থনৈতিক দিকে সমস্যা আসতে পারে। সঙ্গীর সঙ্গে বচসা এড়িয়ে চলুন। সন্ধ্যার পর থেকে আপনার সময় ভালো যাবে।

মকর (Capricorn): শিক্ষার্থীদের জন্য আগামিকাল খুব শুভ। পজিটিভ মাইন্ড আপনার কাজে সাফল্য এনে দেবে। ঈশ্বরে ভক্তি রাখুন। মা বাবার যত্ন নিন।

কুম্ভ (Aquarius): বকেয়া টাকা ফেরত পাবেন। অর্থ ভাগ্য খুবই ভালো। স্বাস্থ্য মধ্যম থাকবে। স্ত্রী বা স্বামীর স্বাস্থ্যের প্রতি যত্নবান হন।

মীন (Pisces): আজ আপনার মন রোমান্টিক হয়ে উঠবে। পার্টনারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে পারেন। অর্থ ভাগ্য মধ্যম। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য।