Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Horoscope: ঋণের টাকা ফেরত পেতে পারেন এই রাশির জাতকরা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে। আজ ২৪ শে মে ২০২৪ (১০ ই জৈষ্ঠ্য) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

মেষ (ARIES): নতুন কোনো সাফল্যের খবর আসবে। বিবাহিতদের কাছে দিনটি ভালো যাবে। অর্থব্যয়ের সম্ভাবনা আছে দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

বৃষ (TAURUS): দক্ষতা থেকে আর্থিক উপার্জন হবে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন দিনটিতে। প্রেমের প্রস্তাব দেওয়ার কথা ভাবলে আজকেই এগিয়ে যেতে পারেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৭, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

মিথুন (GEMINI): দ্রুত অর্থ উপার্জন করতে পারবেন দিনটিতে। স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। কাছের মানুষকে কাছে টেনে নিন, দিনশেষে সুখলাভ হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩১, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কর্কট (CANCER): পেটের সমস্যায় ভুগতে পারেন। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। কাছের মানুষ আজ আপনাকে কাঙ্খিত সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৯, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

সিংহ (LEO): অৰ্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। কাছের মানুষটির উপস্থিতি আজ বুঝতে পারবেন। দিনশেষে অর্থক্ষয় হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৫, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

কন্যা (VIRGO): কর্মক্ষেত্রে প্রশংসা লাভ হতে পারে। কাছের মানুষটিকে আরো কাছে টেনে নিন, সুখলাভ হবে। অর্থলাভের সম্ভাবনা আছে দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৫, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

তুলা (LIBRA): দিনের শুরুতে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি আপনার মানসিক উদ্বেগ বাড়িয়ে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৫, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

বৃশ্চিক (SCORPIO): পুরানো ঋণ ফেরত পেতে পারেন। আজকের দিনটি আপনাকে কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

ধনু (SAGITTARIUS): আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৮, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

মকর (CAPRICORN): আজ আপনি ভালো রকম অর্থলাভ করবেন। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যাওয়ার জন্য দিনটি। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রোমান্টিক হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে আরো বিচক্ষণ হতে শিখুন। কাছের মানুষের অভিমান হবে, সেটি ভালোবাসা দিয়ে ভঙ্গ করুন। কেনাকাটার ক্ষেত্রে অর্থব্যয় হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৯, শুভদিক-পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মীন (PISCES): কাছের মানুষের স্বাস্থ্য আপনার উদ্বেগের কারণ হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনাও রয়েছে দিনটিতে। তবে দিনশেষে ভালো খবর পেতে পারেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...