Hoop Diary

বাবা বজরংবলীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

আজ ২৯শে সেপ্টেম্বর মঙ্গলবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আত্মবিশ্বাস থাকলে শারীরিক কি মানসিক প্রতিকূলতা জয় করা সম্ভব। আজ থেকে সঞ্চয় শুরু করতে পারেন। মেজাজ ভালো না থাকলে পরিবারের সঙ্গে অযথা কথা বলতে যাবেন না, এতে সমস্যা তৈরি হবে।

বৃষঃ দিনটা বেশ মজা কৌতুকে কাটবে। কেনাকাটায় যাওয়ার সম্ভাবনা। আজ গুণী ব্যক্তিদের সংসর্গ লাভ হতে পারে।

মিথুনঃ শারীরিক সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শ নিন। কোনো অস্ত্রপচার হলে সফল হবে। পরিবার আত্মীয়ের থেকে আর্থিক লাভবান হবেন।

কর্কটঃ বাড়ির যে কোনো কাজ আজ বিশেষ সাবধানে করুন। কোনো কিছুতে সফলতা না এলে হতাশ হবেন না, দ্বিগুণ পরিশ্রম করুন। আজ কোনো সৎ কাজে সময় বা অর্থ ব্যয় করতে পারেন।

সিংহঃ কোনো ভ্রমণ আজ ক্লান্তি এনে দিতে পারে। ব্যবসায়ীরা আজ ভেবে চিন্তে বিনিয়োগ করবেন। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে।

কন্যাঃ শরীর বেশ ভালো থাকবে। আজ বন্ধু বা আত্মীয়ের থেকে কোনো ভালো খবর পেতে পারেন। জিনিসপত্রের প্রতি বিশেষ নজর দেবেন, অন্যথায় ক্ষতির আশঙ্কা।

তুলাঃ আজ বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সম্ভাবনা। তবে নেশা করা থেকে দূরে থাকুন। কোনো বিড়ম্বনার পরিস্থিতি তৈরি হওয়ার সুযোগ দেবেন না। পরিবারের থেকে বিশেষ যত্ন পেতে পারেন।

বৃশ্চিকঃ আপনার দীর্ঘদিনের অর্থ সঞ্চয়ের ফলে লাভবান হতে পারেন। আজকের দিনটা প্রেম ভালোবাসার জন্য উপযুক্ত। আপনার রসিক মন পরিস্থিতি মাতিয়ে রাখবে।

ধনুঃ কোনো গোপন রোগে ব্যথা হতে পারে, চিকিৎসকের পরামর্শ নিতে একেবারে বিলম্ব করবেন না। আর্থিক উন্নতির সঙ্গে সঙ্গে ব্যয়ও বাড়বে। আপনার ব্যক্তিগত কোনো সমস্যা থেকে বের হতে গুরুজনের পরামর্শ পাবেন।

মকরঃ বাবা মায়ের উপদেশ মেনে চললে বিপদ থেকে মুক্তি আসবে। কোনো অসহায় মানুষ আপনার থেকে সাহায্য পেতে পারেন। চাকরির ক্ষেত্রে পদোন্নতি হওয়ার সুযোগ।

কুম্ভঃ আজকের দিনটা নিজের মত সময় কাটালে ভালো থাকবেন। ধর্মীয় উৎসব নিয়ে মেতে থাকতে পারেন। কর্মক্ষেত্র বা ব্যবসায় অবহেলা আজ ক্ষতির মুখোমুখি করে দিতে পারে।

মীনঃ চাপ কাটানোর জন্য নিজের মত সৃজনশীল কাজে ব্যস্ত থাকুন। পরিবারের শিশুদের সঙ্গে সময় কাটান। আপনার উদারতার প্রদর্শন করতে পারেন আজ আপনি।

whatsapp logo