Hoop Diary

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২রা মার্চ ২০২২ (১৭ই ফাল্গুন) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কোনো মহিলার দ্বারা ক্ষতির সম্ভাবনা। আজ ব্যবসায় লাভের সুযোগ নেই বললেই চলে। স্ত্রীর সঙ্গে অশান্তি। শত্রু হইতে সাবধান।

বৃষ (TAURUS): অতিরিক্ত কাজের চাপে বাড়ির মহিলাদের মানসিক শান্তি নষ্ট হবে। ভালো কাজের সুযোগ আসবে। দীর্ঘদিনের মনস্কামনা পূর্ণ হতে চলেছে।

মিথুন (GEMINI): ব্যবসায়ী লাভের মুখ দেখতে নতুন যোগাযোগ স্থাপন করুন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

কর্কট (CANCER): কু-চিন্তাভাবনায় নিজেরই ক্ষতি হতে পারে। দেনা-পাওনা নিয়ে অশান্তি লেগে যাবে। ভালোবাসার মানুষের সঙ্গে মনোমালিন্য মনে কষ্ট দেবে।

সিংহ (LEO): সম্পর্ক বিচ্ছেদ ঘটলে সরাসরি সরে আসুন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। পেটের সমস্যা এড়াতে অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন।

কন্যা (VIRGO): অর্থের প্রয়োজনে বন্ধুর থেকে সাহায্য পাবেন। চিকিৎসা হেতু খরচ বাড়বে। বুদ্ধি দিয়ে কঠিন সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

তুলা (LIBRA): শিক্ষকতার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জীবনে শুভ পরিবর্তন আসতে চলেছে। প্রতিবেশীর সঙ্গে কোনোরকম বিবাদে না জড়ানোই ভালো। অর্থ নিয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): কর্মচারীদের চোখে চোখে রাখুন, সমস্ত গুরু দায়িত্ব তাদের উপর চাপিয়ে দেবেন না। শ্বশুরবাড়ির তরফে অপমানিত হতে পারেন। নিজের জেদের কারণে সংসারে সুখ পাবেন না।

ধনু (SAGITTARIUS): বিবাহিত জীবনে সুখবর আসতে চলেছে। কাজের জায়গায় বিবাদ নয় সমঝোতার মাধ্যমে সবটুকু মিটিয়ে নিন। কাছের বন্ধুর থেকে আর্থিক সাহায্য পাবেন।

মকর (CAPRICORN): বেকার যুবক যুবতীদের জন্য ভালো কাজের সন্ধান আসতে চলেছে। ক্রীড়াবিদদের জন্য সুবর্ণ সুযোগ। চাকরিতে প্রমোশনের সম্ভাবনা। মোটের উপর দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): ভ্রমণের জন্য উপযুক্ত দিন। কর্মক্ষেত্রে সেরকম চাপ থাকবে না। তবে ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে। কাজের জায়গায় অনুপস্থিত থাকলে জটিলতা বাড়বে। সবটুকু সামলে নিন আগেভাগে।

মীন (PISCES): বাড়িতে অতিথির আগমন ঘটতে চলেছে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদ বাঁধবে। বুদ্ধির জোরে শত্রুর চক্রান্ত ভেস্তে দেবেন।

whatsapp logo