whatsapp channel
Hoop Diary

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০শে নভেম্বর সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। কোনো শ্রত্রুর থেকে বড় ক্ষতির সম্ভাবনা আছে। সাবধানে থাকুন। চোখ কান খোলা রেখে কাজ করুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বাড়িতে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। মন দিয়ে বাড়ির সব কাজ করুন। বাড়ির সকলকে সময় দিন। আজ দিনটি ভালোই কাটবে।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। মনস্কামনা পূর্ণ হলেও হতে পারার সম্ভাবনা আছে। পূজা অর্চনা কিংবা যদি কোনো পারিবারিক অনুষ্ঠানের করতে চান আজ দিনটি বেশ শুভ।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। বাড়ির কোনো কোনো সদস্যের থেকে অপমানিত হতে পারেন। আপনার সঠিক প্রাপ্য থেকে বঞ্চিত হতে পারেন। মন দিয়ে কাজ করুন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ খুব একটা সুখকর নয়। রাজনৈতিক বিষয় এড়িয়ে চললে আপনারই ভালো হবে। সাবধানতা অবলম্বন করুন। চোখ কান খোলা রেখে কাজ করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আইনজীবীদের জন্য দিনটি বেশ ভালোই। আজ আপন কোনো মামলায় জিতে যেতে পারেন। মন দিয়ে কাজ করুন। নাম -ডাক হতে পারে।

তুলাঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনি বেশ চঞ্চল থাকতে পারেন। মন ও মাথা ঠান্ডা ও শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন আজ নয়। সমস্যা দেখলে এড়িয়ে চলুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আজ আপনার অফিসে প্রমোশন হতে পারে কিন্তু আপনার অন্যত্র বদলির সম্ভাবনা আছে। সাবধানে থাকুন। বদলি হলে সেখানে মন দিয়ে কাজ করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়িতে ছোট কোনো বাচ্চার অসুখ বিসুখ হতে পারে। চিন্তা না করে ভালো ডাক্তার দেখান ও ভালো করে চিকিৎসা করান। সন্তানের প্রতি যত্নশীল হন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। আজ আপনি বেশ কিছু নিয়ে চিন্তিত থাকতে পারেন। কোনো খারাপ খবর আসতে পারে। মন শান্ত রাখুন। ভেঙে পড়বেননা। মাথা ঠান্ডা রাখুন।

মীনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। অফিসে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ে ও লাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি ভালোই যাবে।

whatsapp logo