Hoop Diary

মা তারার কৃপায় কেমন কাটবে আজকের দিনটি, দেখুন শনিবারের রাশিফল

আজ ৫ই ডিসেম্বর, শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। বাড়িতে কেউ অসুস্থ হতে পারে। সেই চিকিৎসায় বেশ খরচ সাপেক্ষ হতে পারে। বুঝে শুনে ও ভালো জায়গায় চিকিৎসা করান। নিজের ও খেয়াল রাখুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আলসেমির জন্য কোনো অফিসের কাজে অথবা ব্যবসার কাজে ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে কাজ করার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। দাম্পত্য জীবন বেশ মধুর হতে পারে। আপনি আপনার সাথীকে বেশি করে সময় কাটান। সুন্দর সুন্দর মুহূর্ত কাটান। আজ দিনটি আপনাদের বেশ প্রেমময় হতে পারে।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আপনার সাথে কোনো পরিবারের সদস্যের বনিবানাতে সমস্যা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রাখুন। শান্ত হয়ে সব ঝামেলা মেটানোর চেষ্টা করুন।

সিংহঃ আজ আপনার দিনটি বেশ শুভ। জন সেবায় নিজেকে নিয়োগ করতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। ভালো করে এই মানুষদের সেবা করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। যে কাজ করতে যাবেন তাতেই আপনার ভালো লাগবেনা। মন ও মাথা শান্ত রাখুন। মন দিয়ে কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

তুলাঃ আজ আপনার দিনটি খুব বেশ সুখকর নয়। জীবনসঙ্গীর সাথে কোনোকিছু নিয়ে ঝগড়া ঝামেলা লেগেই থাকবে। ভুল বোঝাবুঝি ও হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার সুখের দাম্পত্য জীবন ভাঙতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। মাথা ঠান্ডা করে সব সমস্যার সমাধান করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

ধনুঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো কারণে বদনাম হওয়ার সম্ভাবনা আছে। চোখ কান খোলা রেখে কাজ করুন। ভেঙে পড়বেননা মন ও মাথা শান্ত রাখুন। মন ভালো করতে প্রতিদিন যোগাভ্যাস করুন।

মকরঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। ব্যবসায়ে উন্নতি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। ব্যবসার কাজের সাথে সুনাম বৃদ্ধি ও হবে। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বাড়ি থেকে বা রাস্তা থেকে কিছু চুরি হওয়ার প্রবল সম্ভাবনা আছে। রাস্তায় দেখে শুনে ও সাবধানে চলাফেরা করুন। পকেটমার থেকে সাবধান।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। নিজের কোনো বড় কাজে সাফল্য না ও পেতে পারেন। ভেঙে পড়বেননা। মনে সাহস রেখে পুনরায় কাজ শুরু করুন। দেখবেন ঠিক সফল হবেন। কাজের পাশাপাশি নিজের খেয়াল রাখুন।

Related Articles