whatsapp channel

বাবা লোকনাথের কৃপায় কেমন কাটবে আজকের দিন, একনজরে দেখে নিন নিজের রাশিফল

আজ ৬ই ডিসেম্বর রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কেউ কোনো কারণে বদনাম করার চেষ্টা করতে পারে। সাবধানে থাকুন। দেখে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ৬ই ডিসেম্বর রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কেউ কোনো কারণে বদনাম করার চেষ্টা করতে পারে। সাবধানে থাকুন। দেখে শুনে কাজ করুন। সবাইকে সহজে সব কিছু কথা বলবেন না। আজ দিনটি খুব একটা ভালো যাবেনা।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বিভিন্ন কাজের সুযোগ পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। বিভিন্ন বিকল্প কাজের সুযোগ ও আসতে পারে। ভালো করে নিজের কাজ করার চেষ্টা করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় প্রমোশন হতে পারে। প্রমোশনের পাশাপাশি কাজের চাপ বাড়তে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আজ কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়।কোনো বন্ধু আপনার কাজ নিয়ে সমালোচনা করতে পারেন। ভেঙে পড়বেননা। মন শান্ত করে মাথা ঠান্ডা রেখে নতুন করে কাজ করুন। ঠিক সাফল্য পাবেন।

সিংহঃ আজ আপনার দিনট খুনব একটা সুখকর নয়৷ অল্প কিছুতেই বেশি উত্তেজিত হয়ে যেতে পারেন। মাথা ঠান্ডা রাখুন নাহলে বেশি উত্তেজনায় আপনার শারিরীক ক্ষতি হতে পারে। সাবধান হন এবং নিজের প্রতি যত্নশীল হন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। নানান জটিলতার সৃষ্টি হতে পারে। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। টাকা পয়সা কোনো কারণে চুরি যেতে পারে। সাবধানে থাকুন। আয়ের চেয়ে বেশি ব্যয় হতে পারে। রাস্তা ঘাট দিয়ে সাবধানে যাতায়াত করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জায়গায় প্রমোশন হতে পারে। আপনার কাজের জায়গায় বদলি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোনো অবৈধ সম্পর্কে জড়িয়ে যেতে পারেন। সাবধানে থাকুন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। এই অবৈধ সম্পর্ক থেকে আপনার ক্ষতি হতে পারে। দিনটি খুব একটা ভালো যাবেনা।।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ৷ কাছের কোনো মানুষের কাছ থেকে প্রতারিত হতে পারেন। ভেঙে পড়বেননা। মন শান্ত করুন। সাবধানে থাকুন। মন শান্ত করতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে না। কাজের জায়গায় আপনার সহকর্মীদের সাথে কোনী কারণে বিরোধ হতে পারে। মাথা ঠান্ডা করে সব বিরোধ মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ শিক্ষকদের জন্য বেশ শুভ। শিক্ষকতার কাজে সাফল্য পেতে পারেন। আপনার শিক্ষকতার জন্য কোনো পুরষ্কার পেতে পারেন। মন দিয়ে শিক্ষকতা করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

whatsapp logo
Advertisements
Avatar