Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৭ই নভেম্বর ২০২২ (২০ শে কার্তিক) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): খুব তাড়াতাড়ি খারাপ সময় কেটে যাবে। অতীতের কথা স্মরন না করেই এগিয়ে যেতে হবে। অর্থ যোগ মধ্যম।প্রেমে কিঞ্চিৎ কষ্ট পেলেও শেষে আপনিই হাসবেন।

বৃষ (TAURUS): দিনের শুরু অলসতার মধ্যে দিয়ে কাটলেও সন্ধ্যার পর নিজেকে নতুন করে আবিষ্কার করতে পারবেন।সঙ্গীত চর্চায় মন বসবে, নতুন কাজের উৎসাহ পাবেন।আজ অর্থযোগ আপনার মধ্যম।

মিথুন (GEMINI): বড় কোনো কাজের সুযোগ পেতে চলেছেন, তবে আপনি এখন থেকে সিরিয়াস না হলে কাজ হারাতে পারেন। প্রেমে দারুন কিছু উপলব্ধি করতে পারবেন।

কর্কট (CANCER): জীবনে যত বেশি হোঁচট খাবেন, মাথায় রাখবেন খাঁটি সোনা হয়ে উঠবেন। অন্যায়কে প্রশ্রয় না দিয়ে পরিবারের সঙ্গে থাকুন। অর্থ যোগ উত্তম।

সিংহ (LEO): প্রেমযোগ আপনার আজ দুর্দান্ত হতে চলেছে। সঙ্গীর সঙ্গে ডেটিং এর প্ল্যান করতে পারেন।মতানৈক্য এড়িয়ে চলুন, অর্থভাগ্য বিশেষ শুভ।

কন্যা (VIRGO): আপনি কি চাইছেন সেই দিকে নজর দিন। অন্যের কথা কানে না তুলে নিজেকে প্রশ্রয় দিন।অর্থ ভাগ্য মধ্যম। নতুন কিছু কিনতে পারেন আজ।

তুলা (LIBRA): সাময়িক কষ্ট আপনাকে অনেক কিছু শিখিয়ে দেবে ঠিকই, তবে পূর্বের কাজের শাস্তি হোক বা সন্মান দুইই পেতে পারেন।অর্থভাগ্য শুভ।

বৃশ্চিক (SCORPIO): স্বাস্থ্যের দিকে নজর রাখুন। দাঁত ও পা বা যেকোনো শারীরিক সমস্যা বেড়ে দাঁড়াবে। বিদ্যার্থীরা কাজের সুযোগ পাবেন।

ধনু (SAGITTARIUS): কেউ হয়তো আপনার কবর খুঁড়ছে, চোখ কান খোলা রাখুন, প্রেমকে প্রতিষ্ঠিত করুন ।

মকর (CAPRICORN): পরিচালনা করতে যাবেন না, সমস্যায় পড়তে পারেন। প্রেমে বৈরাগী আসবে। কাজে প্রশংসা পাবেন।

কুম্ভ (AQUARIUS): সাময়িক বিরতি নিন। স্ত্রীর শরীরের দিকে নজর রাখুন।মনকে শক্ত করুন। ব্যবসায় সাফল্য আছে।

মীন (PISCES): কেউ আজ আপনার কাজের বিরোধিতা করতে পারে।বিদ্যায় মনোযোগ বাড়বে। কলা বিভাগের ছাত্র ছাত্রীরা কেরিয়ারে উন্নতি করতে পারবেন।

whatsapp logo