whatsapp channel

Horoscope: আজ অর্থলাভের যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ১৮ ই ডিসেম্বর ২০২২ (২ রা পৌষ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আজ ১৮ ই ডিসেম্বর ২০২২ (২ রা পৌষ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। দিনের শুরুতে আকস্মিক অর্থলাভ হতে পারে। তবে সামান্য বিষয়ে কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে।

Advertisements

বৃষ (TAURUS): অর্থক্ষয়ের সম্ভাবনা আছে, সতর্ক থাকুন। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। আপনার কাছের মানুষের সান্নিধ্য আপনার দিনটিকে আরো রঙিন করবে।

Advertisements

মিথুন (GEMINI): অপরিকল্পিত উৎস থেকে কর্থলাভ হতে পারে। সন্দেহের বশে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে দিনটিতে স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে।

Advertisements

কর্কট (CANCER): অর্থলাভের যোগ রয়েছে।পুরানো কোনো রোগ আপনাকে আজ বিব্রত করতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

সিংহ (LEO): নেশা এড়িয়ে চলুন, স্বাস্থ্যহানি হতে পারে। কাছের মানুষের সঙ্গে সামান্য জিনিস নিয়ে অশান্তি হতে পারে। কাজের বিষয়ে প্রশংসা জুটতে পারে।

কন্যা (VIRGO): ব্যবসায়ীদের ক্ষেত্রে অর্থলাভ হতে পারে। কাছের মানুষকে সন্দেহ করা বন্ধ করুন, এতে অশান্তি হতে পারে। পরিবারের কোনো কারণে মানসিক উদ্বেগ জন্মাতে পারে।

তুলা (LIBRA): আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। প্রেমের সম্পর্কে রং আসবে। তবে স্বাস্থ্যের দিকে নজর দিন, পেটের সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): দিনশেষে অর্থলাভ হবে। প্রিয়জনের কাছে কোনো বিষয়ে সান্ত্বনা খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা অনুভব করতে পারেন।

ধনু (SAGITTARIUS): যেকোনো বিষয়ে মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। দিনটি আপনার সাফল্যের চাবিকাঠি হতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, দিনটি প্রেমময় হবে।

মকর (CAPRICORN): পুরানো রোগ আপনার ভোগান্তির কারণ হতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন করে তুলবে। প্রেমের যোগ রয়েছে জাতকদের জন্য।

কুম্ভ (AQUARIUS): জাতকদের অর্থলাভ ঘটতে পারে। দীর্ঘায়িত সমস্যার সমাধান ঘটতে পারে। কাছের মানুষ আপনার দিনটিকে আরো আলোকিত করে তুলবেন।

মীন (PISCES): আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। নতুন চাকরির সম্ভাবনা আছে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা