Advertisements

Horoscope: চাকরিতে পদোন্নতি, বিদেশ ভ্রমণের সুযোগ এই জাতকদের, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতীয় সনাতন ধর্মের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। আর পুরাতন জ্যোতিষ শাস্ত্রের একটি বিশেষ ধরণ হল রাশিফল (Daily Horoscope)। এল মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নিয়ে।

জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন। প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৫ই জুন, ২০২৪ (৩২শে জৈষ্ঠ্য) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- ধৈর্য ধরতে হবে। অপ্রয়োজনীয় ব‍্যাপারে সমস‍্যা বাড়তে দেবেন না‌। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এদিন। কর্মক্ষেত্রে সমস‍্যা কমবে‌। কথাবার্তার উপরে নিয়ন্ত্রণ রাখতে হবে।

বৃষ- কর্মক্ষেত্রে কাজের ক্ষমতা বাড়াতে হবে‌। ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সান্নিধ‍্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন ব‍্যবসায়িক কাজ শুরু করার পরিকল্পনা বাস্তবায়িত হবে। পারিবারিক সমস‍্যার সমাধান হবে।

মিথুন- কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল‍্য লাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিশ্রমের সম্মান পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। বেকারদের কর্মযোগ হতে পারে‌।

কর্কট- নিজের প্রতি বিশ্বাস রাখুন। চাকরি এবং ব‍্যবসার সঙ্গে জড়িত ব‍্যক্তিদের লাভের সম্ভাবনা। সমাজে সম্মান এবং প্রতিপত্তি বাড়বে। আগে কোনো আটকে থাকা কাজ উদ্ধার হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ- পৈতৃক সম্পদ সংক্রান্ত বিষয়ে মামলা হতে পারে। ব‍্যবসায় এদিন আর্থিক লাভের সম্ভাবনা কম থাকছে। কঠিন পরিশ্রমের পর কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল‍্য আসবে। কিছু অসমাপ্ত কাজের জন‍্য হয়রানির আশঙ্কা আছে।

কন‍্যা- অতিরিক্ত লোভ করার থেকে বিরত থাকুন। নিজের প্রতি বিশ্বাস রাখতে হবে। অচেনা কাউকে হঠাৎ বিশ্বাস করা থেকে বিরত থাকুন। ব‍্যবসার ক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে।

তুলা- কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলাই ভালো। আধ‍্যাত্মিক কাজের সঙ্গে যুক্ত ব‍্যক্তিরা সাহায‍্য পাবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোযোগী হবে।

বৃশ্চিক- ব‍্যবসার ক্ষেত্রে স্ত্রীর থেকে সমর্থন পাবেন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব‍্যক্তিদের সরকারি সাহায‍্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আধ‍্যাত্মিক ক্ষেত্রে যুক্ত ব‍্যক্তিরা সাফল‍্য পাবেন।

ধনু- ব‍্যবসায় আর্থিক লাভ হবে। শিক্ষার্থীদের পড়াশোনা সংক্রান্ত সমস‍্যা দেখা দিতে পারে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মহীনদের কর্মযোগ। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন‍্য দিনটি অনুকূল।

মকর- ব‍্যবসায় বড় আর্থিক লাভের সম্ভাবনা। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ থাকছে। আদালত সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে, নয়তো সমস‍্যা হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনা সংক্রান্ত সমস‍্যা থাকতে পারে।

কুম্ভ- ব‍্যবসায় নতুন চুক্তি হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। ঝগড়া ঝামেলা এড়িয়ে চলাই ভালো। মামলার রায় আপনার পক্ষে আসতে পারে।

মীন- আপনার অসহায়ত্বের সুযোগ নেওয়া হতে পারে‌। শত্রু পক্ষের থেকে সাবধান থাকা ভালো। ব‍্যস্ত দিন কাটবে আজ। নিজের উপর থেকে বিশ্বাস হারাবেন না‌। কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow