Advertisements

Horoscope: আর্থিক দিক থেকে লক্ষ্মী লাভ, নতুন করে প্রেম, আজকের রাশিফলে কী আছে দেখে নিন

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৮শে জুন, ২০২৪ (১৩ই আষাঢ়) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- বিবেচনা না করে কাউকে ঋণ দেবেন না। নয়তো ভবিষ্যতে বড় সমস্যা হতে পারে। ঘনিষ্ঠ জনেরা ব্যক্তিগত স্তরে সমস্যা তৈরি করতে পারে। সৃষ্টিশীল কাজের জন্য উপযুক্ত সময়। খবর না দিয়েই বাড়িতে আত্মীয় আসতে পারে।

বৃষ- স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা করা বন্ধ করুন। আজ সহজেই মূলধন, অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন। অত্যধিক উদারতা দেখালে ঘনিষ্ঠ জনেরা অন্যায় সুযোগ নিতে পারে। বৈবাহিক জীবনে সুখকর দিন হতে চলেছে।

মিথুন- কাজের চাপের জন্য বিরক্তি আসবে। পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে আনন্দময় দিন কাটাবেন। সফর করার জন্য দিনটি ভালো নয়। প্রেমের ক্ষেত্রে দিনটি অনুকূল।

কর্কট- রাগ নিয়ন্ত্রণে রাখুন। ক্ষুদ্র ব্যবসায়ীরা বন্ধুদের কাছ থেকে নেওয়া পরামর্শে লাভবান হবেন। পারিবারিক দিকে সমস্যা থাকতে পারে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফল পাবেন।

সিংহ- অস্বস্তির কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। জমিজমায় বিনিয়োগ আজ লাভদায়ক হবে। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনের নেক নজরে থাকতে কাজ করতে হবে। জীবন সঙ্গীকে আজ আশ্চর্য কিছু উপহার দিতে পারেন।

কন্যা- দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সেরে উঠবেন। তবে বদরাগী ব্যক্তিদের থেকে দূরে থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় না কাটালে সমস্যা হতে পারে। সঙ্গীর সঙ্গে ঘুরতে গেলে বিতর্ক এড়িয়ে চলুন।

তুলা- হালকা অনুভব করবেন, সঠিক মেজাজে থাকবেন। রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি উপার্জন করতে পারেন। কর্মক্ষেত্রে অভিনন্দন পাবেন। নিজের জন্য আজ সময় খুঁজে পাওয়া কঠিন হবে।

বৃশ্চিক- কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। কষ্ট করে অর্জন করা অর্থ কোথায় কাজে লাগাচ্ছেন সেদিকে নজর দিন। কঠোর পরিশ্রম এবং ধৈর্য্যের মাধ্যমে লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

ধনু- পিতা মাতার প্রতি অমর্যাদা ভবিষ্যৎ সম্ভাবনা ক্ষুন্ন করতে পারে। অর্থ সংক্রান্ত কোনো মামলায় জড়িত থাকলে আদালতের রায় আপনার পক্ষে যাবে। ঊর্দ্ধতনদের পাশাপাশি সহকর্মীদের সমর্থনও বজায় থাকবে।

মকর- অত্যধিক চাপ, দুশ্চিন্তায় রক্তচাপ বাড়তে পারে। অন্যান্য দিনের তুলনায় আজকের দিনটি অর্থনৈতিক ভাবে আরো লাভজনক হবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো হবে। আপনার সময় এবং উদ্যম দিয়ে অন্যকে সাহায্য করুন।

কুম্ভ- দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। উত্তেজনা পূর্ণ নতুন পরিস্থিতি আর্থিক ভাবে লাভবান করতে পারে। কর্মক্ষেত্রে সমস্ত বাধা দূর হবে। সমস্যায় দ্রুত আচরণ ক্ষমতার জন্য স্বীকৃত হবেন। বিবাহিত জীবনের সেরা দিনটি কাটাবেন।

মীন- অর্থ সঞ্চয়ের দক্ষতা শিখতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়ের কোনো অপ্রত্যাশিত খবরে আনন্দ লাভ। কর্মক্ষেত্রে সবকিছু আপনার পক্ষে থাকবে, অভিনন্দন পেতে পারেন। প্রেমে পড়ার প্রচুর সম্ভাবনা। তবে ব্যক্তিগত তথ্য ফাঁস করবেন না।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow