Advertisements

Horoscope: কর্মক্ষেত্রে চাপ বাড়বে, প্রেমের ক্ষেত্রে অনুকূল দিন এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভারতীয় সনাতন ধর্মের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৭ই জুন, ২০২৪ (২৩শে জৈষ্ঠ্য) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- দূরের আত্মীয়রা যোগাযোগ করতে পারেন। দূরে থাকা প্রেমিক প্রেমিকার সঙ্গে আলাপের সম্ভাবনা রয়েছে। যে কথা রাখতে পারবেন না সেটা না দেওয়াই ভালো। অবসর সময়ের সঠিক ব্যবহার না করতে পারায় মেজাজ খারাপ হওয়ার সম্ভাবনা থাকছে। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। পরিবারের দিকে সমস্যা হতে পারে।

বৃষ- অতিরিক্ত দুশ্চিন্তায় স্বাস্থ্যহানির সম্ভাবনা। তবে অত্যধিক শক্তি এবং উদ্যমে পরিস্থিতি অনুকূল হবে। প্রেমিকার ব্যাপারে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। সফর করার জন্য দিনটি ভালো নয়।

মিথুন- মানসিক স্বাস্থ্য রক্ষার দিকে নজর দিতে হবে। পরিকল্পনায় বাস্তবতার অভাবের জন্য অর্থাভাব দেখা দিতে পারে। বাচ্চাদের পড়াশোনার দিকে মনোযোগী হতে হবে। লেখালেখির দিকেও যত্নশীল হতে হবে। নতুন প্রেম মন মেজাজ ভালো রাখবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

কর্কট- হঠাৎ কোনো জায়গা থেকে অর্থের সমাগম হতে পারে যা দীর্ঘদিন ধরা চলা আর্থিক সঙ্কটকে দূর করবে। মধুর ব্যক্তিত্বের কারণে নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। দিনে স্ত্রীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। তবে দিনের শেষে মিটমাট হয়ে সম্পর্কে মধুরতা আসবে।

সিংহ- মানসিক চাপ এবং উত্তেজনা এড়িয়ে চলুন। ভাবনাচিন্তা না করে কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। কোনো নিকটাত্মীয়ের সহযোগিতা পাবেন আজ। অনেকদিনের স্থগিত পরিকল্পনা চূড়ান্ত হবে। ভাইবোনদের সঙ্গে সুন্দর একটি দিন কাটাবেন। দাম্পত্য জীবন কাটবে সুমধুর ভাবে।

কন্যা- নিজের কার্যসিদ্ধির জন্য অন্যকে চাপ দেবেন না। অন্যদের অহেতুক দোষ খোঁজা এবং বিতর্ক এড়িয়ে চলাই ভালো। কাজের ক্ষেত্রে নিজের ধারণা এবং উদ্যম সঠিক ভাবে উপস্থাপন করতে পারলে লাভবান হবেন। খরচ বাড়তে পারে এদিন। বিবাহিত জীবনের প্রকৃত সুখ উপভোগ করতে পারবেন।

তুলা- সৃজনশীল কাজে মন দিয়ে মানসিক চাপ মুক্ত থাকুন। আত্মীয়দের ঋণ না দেওয়াই ভালো। পরিবারের কারোর আগমন বার্তা আনন্দ নিয়ে আসবে। সৃজনশীলতার জন্য প্রশংসা এবং অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। প্রেমে স্বর্গীয় অনুভূতি লাভ হতে পারে।

বৃশ্চিক- বাবা মায়ের স্বাস্থ্যের জন্য প্রচুর টাকা ব্যয় হতে পারে। স্ত্রীর সঙ্গে বোঝাপড়া ভালো থাকবে। প্রেমের জন্য দিনটি অনুকূল। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ভালো মেজাজ পরিবেশ সুন্দর রাখবে। অহেতুক কাজে সময় নষ্ট করবেন না। জীবনে যারা গুরুত্বপূর্ণ নয় তাদের কথা মনে রাখাই ভালো।

ধনু- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন আজ। পরিবারের জন্য প্রয়োজনীয় কিছুতে ঝুঁকি নিতে ভয় পাবেন না। হারানো সুযোগ ফিরে নাও আসতে পারে। প্রেম প্রথমে উত্তেজিত করলেও বেশিক্ষণ স্থায়ী হবে না। শরীরচর্চার পরেও হাতে সময় থাকলে তার সদ্ব্যবহার করুন। মেজাজ খারাপ থাকায় স্ত্রীর উপরে বিরক্ত হতে পারেন।

মকর- ভাইবোনদের আর্থিক সহায়তা দিতে গিয়ে বোঝা বাড়তে পারে। তবে পরিস্থিতির দ্রুত উন্নতি হবে। দূরের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। পুরনো মতানৈক্য, বিদ্বেষ দূর হয়ে যাবে। ব্যবসা সম্পর্কিত কথা কাউকে না জানানোই ভালো। এতে ভবিষ্যতে সমস্যা তৈরি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে এদিন।

কুম্ভ- নিজেকে আরও আশাবাদী করে তুলতে হবে। অবসর সময়ে ঘরের সৌন্দর্য বাড়িয়ে তুলতে মনোযোগ দিন। এতে প্রশংসা পাবেন। কর্মক্ষেত্রে চাপ মানসিক চাপ এবং অস্থিরতার কারণ হবে। স্ত্রীর অভদ্র আচরণে সমস্যা তৈরি হতে পারে। সময় বুঝে কাজ করলে দিনশেষে আরাম পাবেন।

মীন- আর্থিক উন্নতির সম্ভাবনা থাকছে। একই সঙ্গে বাড়বে ব্যয়। অত্যধিক উদারতার সুযোগ নিতে পারে ঘনিষ্ঠ জনেরা। প্রেমের ক্ষেত্রে ছোটখাটো তিক্ততা ভুলে যান। কারোর কারোর ক্ষেত্রে ভ্রমণে ক্লান্তি আসতে পারে। বিবাহিত জীবন সুখের কাটবে। চমকপ্রদ ঘটনা ঘটতে পারে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow