Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৪ ই নভেম্বর ২০২২ (২৭ শে কার্তিক) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বাজে খরচ নিয়ে সচেতন হোন, অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। প্রেমে হতাশ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারকে সময় দিন, ভ্রমণের জন্য দিনটি ভালো।

বৃষ (TAURUS): ব্যবসায় অর্থলাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে সহকর্মীদের সান্নিধ্য পাবেন। দাম্পত্য প্রেম উপভোগ করবেন, সঙ্গী/সঙ্গিনীকে পরিমিত সময় দিন।

মিথুন (GEMINI): অর্থলাভের সম্ভাবনা প্রবল। দিনশেষে পুরানো বন্ধুর সাথে দেখা/ফোনালাপ হতে পারে। প্রেম ও দাম্পত্য জীবনে সুখলাভ করবেন দিনটিতে।

কর্কট (CANCER): ঋণ চেয়ে বসে এমন মানুষের সঙ্গে দূরত্ব বজায় রাখুন। পুরানো ঘটনা ভুলে বর্তমানে কাছের মানুষকে সময় দিন। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটান।

সিংহ (LEO): আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে সতর্ক থাকুন, ক্ষতির সম্ভাবনা প্রবল। চোখ কান খোলা রেখে মানুষজনের সাথে কথা বলুন। ব্যস্ততা থেকে মুক্তি পেয়ে ভালো সময় কাটাতে পারেন দিনটিতে।

কন্যা (VIRGO): অর্থের অভাবে পরিবারের সঙ্গে মনোমালিন্য হতে পারে। ভালোবাসার মানুষকে এমন কোনো কথা দেবেন না যা আপনি রাখতে সমর্থ নন। সৃজনশীল কোনো শখের কথা ভাবুন, মানসিক শান্তি ফিরবে।

তুলা (LIBRA): বাজে খরচ করবেন না, অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। ভালোবাসার মানুষের সঙ্গে কোনো বিষয়ে ঝগড়া হতে পারে, সতর্ক থাকুন। দাম্পত্য জীবনেও কঠিন কোনো পরিস্থিতির মুখোমুখি হতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): ক্ষুদ্র শারীরিক সমস্যা আজকের দিনে আপনার ভোগান্তি বাড়াতে পারে। প্রেম বা দাম্পত্য জীবনে ব্যাথা পেতে পারেন। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): পুরানো শারীরিক সমস্যা থেকে রেহাই পেতে পারেন। চোখ কান খোলা রেখে আর্থিক বিনিয়োগ করুন। আজকের দিনে আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করতে পারেন।

মকর (CAPRICORN): প্রেমের সম্পর্কে জড়িয়ে থাকলে সেটি একটি ভালো দিকে মোড় নিতে পারে। ভালো রোজগার হতে পারে দিনটিতে। তবে স্বাস্থ্যের দিকে নজর দিন, পুরানো রোগ ফিরে আসার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (AQUARIUS): আর্থিক বিনিয়োগ সম্পর্কে পরিবারের সঙ্গে কথা বলুন, অন্যথায় লোকসান হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনি বেশ সফলতা পেতে পারেন। কাছের মানুষটির সঙ্গে ছোট বিষয়ে কলহ হতে পারে, এই বিষয়ে সতর্ক থাকুন।

মীন (PISCES): স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে, সতর্ক থাকুন। পুরানো বিনিয়োগ থেকে লাভজনক ফলাফল পেতে পারেন। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন।

whatsapp logo