Hoop Diary

Horoscope: দাম্পত্য জীবনে সমস্যা, কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৯ ই অগাস্ট, ২০২৪ (২৪ শে শ্রাবণ) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি। অতীতের ব্যয়ের জন্য বর্তমানে সমস্যা হতে পারে। প্রিয়জন অনিশ্চিত মেজাজে থাকবে। কর্মক্ষেত্রে নতুন সমস্যা তৈরি হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির সম্ভাবনা।

বৃষ– স্ত্রীর থেকে অনুপ্রাণিত হতে পারেন। কোনো আর্থিক সমঝোতা চূড়ান্ত হওয়ায় প্রচুর টাকা পাবেন। ঊর্দ্ধতন এবং সহকর্মীদের সাহায্য পাবেন। বৈবাহিক জীবনে শ্রেষ্ঠ দিন কাটাবেন।

মিথুন– অমীমাংসিত কাজ সম্পন্ন করতে এই সময়কে ব্যবহার করুন। ইতিবাচক সাড়া পেতে পারেন। মূল্যবান কোনো জিনিস খোয়ানোর কারণে মেজাজ খারাপ হতে পারে। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় নাম দিলে শান্ত থাকা প্রয়োজন। উদ্যম ইতিবাচক ফল নিয়ে আসবে।

কর্কট– পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও যেতে পারেন। মাথা ঠাণ্ডা করে মতবিরোধ সামলান। প্রিয়জনের সঙ্গে পরিকল্পনা করলেও ভেস্তে যেতে পারে। কর্মক্ষেত্রে পরিকল্পনা ভালো ভাবে উপস্থাপন করলে উন্নতির সম্ভাবনা।

সিংহ– আর্থিক দিক শক্তিশালী হতে পারে। ধার দেওয়া অর্থ আজ ফেরত পেতে পারেন। অবিবাহিতরা নতুন কারোর সঙ্গে পরিচিত হতে পারেন। কর্মক্ষেত্রে উদ্যমশীল হন।

কন্যা– সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে। দিনের পরের ভাগে কোনো সুখবর পেতে পারেন। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব পথপ্রদর্শন করতে পারে। কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ থাকবে।

তুলা– ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অতিরিক্ত টাকা জরিবাড়িতে বিনিয়োগ করুন। স্ত্রীর মেজাজ তেমন ভালো থাকবে না। কর্মক্ষেত্রে কোনো বিরুদ্ধাচরণ করার আগে সাহসী হন। অতীতের কেউ যোগাযোগ করতে পারে।

বৃশ্চিক– শক্তি পুনরুদ্ধার করতে বিশ্রাম নিন। ইচ্ছা হারিয়ে ফেলছেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। আত্মীয়দের থেকে সমৃদ্ধির প্রস্তাব পেতে পারেন। ফাঁকা সময়ের সঠিকভাবে ব্যবহার শিখুন।

ধনু– যারা ধার নিয়ে ফেরত দেয় না এমন বন্ধুদের থেকে দূরে থাকুন। আত্মীয়দের থেকে কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। বিয়ের ব্যাপারে কথা বলতে পারেন। উপার্জন ক্ষমতা বাড়ানোর মনোবল থাকবে।

মকর– ব্যাঙ্কের বিষয় সতর্ক ভাবে সামলান। নতুন কারোর আগমন আনন্দ নিয়ে আসবে। নতুন পরিকল্পনা এবং উদ্যোগের ব্যাপারে সঙ্গীরা উৎসাহিত হবে। স্বাস্থ্যের সমস্যায় দৃষ্টি দেওয়া প্রয়োজন।

কুম্ভ– ধৈর্য শক্তির পরীক্ষা হতে পারে। বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। জমি, ভূসম্পত্তি সংক্রান্ত সমস্যার দিকে নজর দিন। ঘরোয়া আটকে থাকা কাজ মেটানোর জন্য ভালো দিন।

মীন– অর্থব্যয় হতে পারে। ঘরের ফেলে রাখা কাজ সামলাতে সময় নষ্ট হবে। কর্মক্ষেত্রে বিষয়গুলি অনুকূলে থাকবে। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে বিশ্বাসের অভাব দাম্পত্য জীবনে সমস্যা তৈরি করতে পারে।

Related Articles