whatsapp channel

Horoscope: পুজোর মরশুমে কার দিন কেমন কাটবে, মিলিয়ে দেখুন ১২ই অক্টোবরের রাশিফল

আজ ১২ই অক্টোবর (২৫শে আশ্বিন) মঙ্গলবার রাশি (Zodiac) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ আপনি বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে…

Avatar

HoopHaap Digital Media

আজ ১২ই অক্টোবর (২৫শে আশ্বিন) মঙ্গলবার রাশি (Zodiac) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনি বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

বৃষ (TAURUS): আজ আপনার স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ লেগেই থাকবে। নিজের মাথা ঠান্ডা রাখুন। নিজে থেকে স্ত্রীর সাথে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। বেশি ঝগড়াতে ক্ষতি বেশি হতে পারে।

মিথুন (GEMINI): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

কর্কট (CANCER): আজ আপনার পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আনবেননা। দিনটি বেশ ভালোই যাবে।

সিংহ (LEO): আজ আপনি অম্ল সমস্যার ভুগতে পারেন। তেল মশলা যুক্ত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন। কম তেল দেওয়া পাতলা ঝোল খান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই কাটবে।

তুলা (LIBRA): আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

ধনু (SAGITTARIUS): আজ আপনার নিজের কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করতে পারে। মন শক্ত করুন, সহজে ভেঙে পড়বেন না।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

মীন (PISCES): আজ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media