Advertisements

Horoscope: সন্ধ্যায় দারুণ লাভ, ভালো সময় আসছে এই জাতকদের, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৩০ শে জুন, ২০২৪ (১৫ ই আষাঢ়) রবিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- বাইরের কাজকর্মে ক্লান্তি আসবে। কোনো আত্মীয়ের সহায়তায় ব্যবসায় লাভ। তাড়াহুড়োতে কোনো সিদ্ধান্ত নেবেন না। মায়ের সঙ্গে সময় কাটাতে পারেন।

বৃষ- ভালো সময় আসছে। ব্যবসায় প্রচুর লাভ হবে। স্ত্রীর সঙ্গে বোঝাপড়া ঘরে শান্তি আনবে। আত্মীয়দের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। জীবন চমক দিতে পারে।

মিথুন- অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। বিতর্কে জড়িয়ে পড়লে রুক্ষ ব্যবহার করবেন না। বিবাহিত জীবন সুন্দর দিকে মোড় নেবে।

কর্কট- নিজের সম্পর্কে প্রত্যয়ী অনুভব করবেন। আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম দৃষ্টিগোচর হবে। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ হতে পারে। ব্যবসায়ীদের জন্য লাভজনক দিন।

সিংহ- ঘরের উত্তেজনায় মেজাজ উত্তপ্ত হবে। কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। করে। ক্ষমতা শক্তি বাড়বে। প্রেম জীবন দারুণ কাটবে।

কন্যা- সারাদিন আর্থিক সমস্যার সঙ্গে মোকাবিলা করলেও দিনশেষে লাভের মুখ দেখবেন। প্রেম ক্ষণস্থায়ী হলেও মধুর হবে। বহিরাগত ব্যক্তির জন্য সঙ্গীর মধ্যে ব্যবধান তৈরি হতে পারে।

তুলা- অপ্রত্যাশিত রসিদের জন্য আর্থিক বোঝা বাড়বে। প্রিয়জনকে অতীতের কোনো কাজের জন্য ক্ষমা করে দেবেন। মূল্যবান সময় অযথা নষ্ট না করাই উচিত হবে।

বৃশ্চিক- অর্থের জন্য পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করবেন। স্ত্রীকে ভুল বুঝে বিচলিত হতে পারেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটালে দিনটি আনন্দদায়ক হয়ে উঠবে।

ধনু- অবাঞ্ছিত চিন্তা নয়। দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। এমন কোনো অতিথি আসতে পারে যার জন্য আর্থিক ভাবে উপকৃত হতে পারেন। স্ত্রীর সঙ্গে জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

মকর- কেউ কেউ জরুরি সিদ্ধান্ত নিতে পারেন যা উত্তেজিত করতে পারে। পুরনো বিনিয়োগের থেকে লাভজনক রিটার্ন পাবেন। পরিবারের সদস্যদের প্রয়োজনকে অগ্রাধিকার দিন। সঙ্গীর সঙ্গে বিয়ের আগে আলোচনা করতে পারেন।

কুম্ভ- বিলম্বিত অর্থ পরিশোধ হওয়ায় আর্থিক অবস্থা উন্নত হবে। জীবনে অশান্তির মাঝেও নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। অসুস্থ কোনো আত্মীয়কে দেখতে যাওয়া উচিত হবে।

মীন- জীবনের প্রতি গম্ভীর মনোভাব দূর করুন। বাবা মায়ের স্বাস্থ্যের প্রতি অতিরিক্ত নজর দিন। প্রেমে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। স্ত্রীর কারণে কোনো ক্ষতি হতে পারে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow