whatsapp channel

Horoscope: কোন রাশির জাতকদের কেমন কাটবে বছর প্রথম দিন! মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ…

Avatar

Debaprasad Mukherjee

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে। আজ ১৪ ই এপ্রিল ২০২৪ (১ লা বৈশাখ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কিছু শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। তবে দক্ষতা থেকে সাফল্য পাবেন দিনটিতে। কাছের মানুষের গর্বের কারণ হয়ে উঠবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-১২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

বৃষ (TAURUS): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে অফুরান সাফল্য পেতে পারেন। কাছের মানুষটির কাছে আরো আকর্ষণীয় হয়ে উঠবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

মিথুন (GEMINI): অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে কাজের দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সামান্য বিষয় নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৯৬, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

কর্কট (CANCER): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা এড়িয়ে চলুন। পারিবারিক কারণে অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

সিংহ (LEO): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। নতুন চাকরি পাওয়ার যোগ প্রবল। আপনার কাছের মানুষ আজ আজ আপনার কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

কন্যা (VIRGO): পেটের সমস্যায় ভুগতে পারেন দিনভর। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পুৰ, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। আর্থিক বিনোয়েগের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবনে সন্দেহ থেকে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

বৃশ্চিক (SCORPIO): সাবধানে বাইক চালাবেন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। প্রেম সংক্রান্ত নতুন কোনো পদক্ষেপে সফলতার সম্ভাবনা কম দিনটিতে। কর্মক্ষেত্রে সফলতা আসবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-২৩, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

ধনু (SAGITTARIUS): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। কাজের চাপে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। পারিবারিক কারণে অর্থব্যয়ের সম্ভাবনা আছে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মকর (CAPRICORN): ব্যবসায়ীদের অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। আপনার কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কুম্ভ (AQUARIUS): অত্যধিক খাবার অভ্যেস থেকে শারীরিক অসুস্থতা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে সাবধানে থাকুন, কেউ আপনার ক্ষতি করতে পারে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের কারো পরামর্শ নিন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৬, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

মীন (PISCES): পুরানো রোগ থেকে ভুগতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। কাছের মানুষের সঙ্গে ভালো দিনটি কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৭, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা