Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ই নভেম্বর ২০২২ (২৮শে কার্তিক) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দীর্ঘ স্থায়ী বিনিয়োগের ভাবনা থাকলে করেই ফেলুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো যাবে। দৃঢ় পদক্ষেপ নিন, নিশ্চিত ফলাফল পাবেন।

বৃষ (TAURUS): প্রেম নিবেদনের জন্য দিনটি অত্যন্ত শুভ। ব্যস্ত মানুষরা আজ অবসর সময় কাটাতে পারবেন। চাহিদা পূরণ না হওয়ায় কাছের মানুষের সঙ্গে কলহ হতে পারে।

মিথুন (GEMINI): অর্থলাভের যোগ প্রবল। সহকর্মীদের থেকে নানান দুশ্চিন্তা আসার সম্ভাবনা আছে। স্বামী/স্ত্রীর সঙ্গে ক্ষুদ্র বিষয় নিয়ে অশান্তির সম্ভাবনা প্রবল, সতর্ক থাকুন।

কর্কট (CANCER): আদালতে কোনো মামলা চললে আজ সেটির রায় আপনার পক্ষে হবে। আর্থিক লাভের সম্ভাবনাও প্রবল। বিবাহিতদের জন্য দিনটি সুখকর হবে।

সিংহ (LEO): জমি বিক্রয়ের ভাবনা থাকলে করে ফেলুন, ভালো দাম পাবেন। কোনো চুক্তি স্বাক্ষর করার আগে দশবার ভাবুন। কোনো বিষয়ে পারিবারিক অশান্তি আসতে পারে, সতর্ক থাকুন।

কন্যা (VIRGO): আপনার কিছু বাজে অভ্যাস আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। প্রেম করলে কাছের মানুষটিকে সময় দিন, ভালো সময় কাটবে। তবে বিবাহিতদের ক্ষেত্রে কিছু অশান্তির উদ্ভব হতে পারে।

তুলা (LIBRA): ভালো রোজগার করবেন, কিন্তু আপনার খরচের অভ্যাসের দিক থেকে সচেতন থাকুন। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কোনো পদক্ষেপ নেওয়ার থাকলে কাছের মানুষটির সঙ্গে পরামর্শ করুন।

বৃশ্চিক (SCORPIO): পুরানো শারীরিক সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীর জন্য সমস্যায় পড়তে পারেন। তবে আপনার কাছের মানুষের থেকে বিশেষ সুখলাভ হবে দিনটিতে।

ধনু (SAGITTARIUS): শরীরের দিকে বিশেষ নজর দিন। ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ ভালো যাবে। কর্মক্ষেত্রে ব্যাপক সফলতা লাভের সম্ভাবনা রয়েছে।

মকর (CAPRICORN): নেশা করার অভ্যাস থাকলে আজকের দিনে সেটি থেকে বিরত থাকুন; অন্যথায় স্বাস্থ্য হানি হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে ব্যবসায় বিশেষ লাভের সম্ভাবনা নেই। সাবধানে গাড়ি চালান, দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

কুম্ভ (AQUARIUS): আজকের দিনে নেওয়া সমস্ত সিদ্ধান্তে বিচক্ষণ হোন। জমি সংক্রান্ত বিষয়ে অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। বিবাহিতদের জন্য দিনটি সেরা হতে পারে।

মীন (PISCES): লোনের জন্য আজকের দিনে আবেদন করতে পারেন; ফল পাবেন। কাছের মানুষটিকে সময় দিন, দিনটি ভালো কাটবে। কথাবার্তার ব্যাপারে সংযত হোন।