Hoop Diary

Horoscope: আজ কোন রাশির হবে অর্থব্যয়, কাদের থাকতে হবে সাবধান! জানুন দৈনিক রাশিফল

আজ ১৬ ই নভেম্বর ২০২২ (২৮শে কার্তিক) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মানসিক উত্তেজনা থেকে পরিত্রানের সম্ভাবনা। অর্থনৈতিক বিষয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তির পরামর্শ পেতে পারেন। বিবাহিত জীবনে সাময়িক অশান্তির সম্মুখীন হতে পারেন।

বৃষ (TAURUS): যেকোনো অর্থব্যয়ে বাড়ির বড়দের সহায়তা লাভ করবেন। আগামীর জন্য খুলে যেতে পারে নতুন কোনো রাস্তা। বৈবাহিক জীবনে দিনটি জাতকদের খুবই ভালো যাবে।

মিথুন (GEMINI): কোনো অনুদানের সুযোগ এলে অনুদান দিন, মানসিক শান্তি লাভ করবেন। আজকের দিনটিতে চরম রোমান্টিক মুডে থাকবেন জাতকরা। সামান্য বিষয় নিয়ে পরিবারে অশান্তি হতে পারে।

কর্কট (CANCER): আর্থিক লেনদেনের সময় সজাগ থাকুন, ক্ষতির সম্ভাবনা রয়েছে। পরিবারকে সময় দিন, মন ভালো থাকবে। কাছের মানুষের থেকে সুখলাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ (LEO): অর্থের অভাবে মানসিক অশান্তির সম্মুখীন হতে পারেন। পরিবারের অনেকেই আপনার পরামর্শ চাইবেজ তাদের পাশে থাকুন। আপনার সঙ্গী/সঙ্গিনীর কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন।

কন্যা (VIRGO): আপনার বেপরোয়া আচরণ আপনার প্রেম/দাম্পত্য জীবনে বিরূপ প্রভাব ফেলতে পারে। তবে ব্যবসায়ীদের ক্ষেত্রে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।

তুলা (LIBRA): পুরানো রোগ ফের সক্রিয় হতে পারে। তবে আজ আপনার চারপাশের পরিবেশ বেশ রঙিন থাকবে। তবে খেয়াল রাখবেন, ক্ষুদ্র অশান্তির সৃষ্টি হতে পারে আপনার পাড়ায় বা অফিসে।

বৃশ্চিক (SCORPIO): টাকা পয়সা নিয়ে সচেতন হোন, অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। পরিবারের সঙ্গে দিনটি কাটান, সুখলাভ হবে।

ধনু (SAGITTARIUS): ঘনিষ্ঠ মানুষের সঙ্গে ব্যবসা করলে সতর্ক থাকুন, অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। প্রতিবেশীর সঙ্গে ঝগড়া হতে পারে। তবে আপনার কাছের মানুষ আজ আপনাকে মানসিক শান্তি দেবে।

মকর (CAPRICORN): শরীরের দিকে বিশেষ নজর দিন, নেশার অভ্যাস থেকে নিজেকে বিরত রাখুন। তবে কাছের মানুষের সঙ্গে আজ হালকা মেজাজে থাকুন, অন্যথায় অশান্তি বাড়বে। কর্মক্ষেত্রে নানা চাপ আসতে পারে।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে বিশেষ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন জাতকরা। তবে আজ আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারকে সময় দিন, তাছাড়া পরিবারের সঙ্গে দূরত্ব বাড়বে।

মীন (PISCES): কর্মক্ষেত্রে চমৎকার কিছু আজ আপনার জন্য অপেক্ষা করছে। তবে আর্থিক বিনিয়োগ থেকে বিরত থাকুন আজকের দিনটিতে। আজ আপনার কোনো আচরণ আপনার স্ত্রীর মনে সন্দেহ জাগিয়ে তুলতে পারে, সতর্ক থাকুন।