Hoop Diary

Horoscope: আজ কোন রাশির হবে অর্থব্যয়, কাদের থাকতে হবে সাবধান! জানুন দৈনিক রাশিফল

আজ ১৬ ই নভেম্বর ২০২২ (২৮শে কার্তিক) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মানসিক উত্তেজনা থেকে পরিত্রানের সম্ভাবনা। অর্থনৈতিক বিষয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তির পরামর্শ পেতে পারেন। বিবাহিত জীবনে সাময়িক অশান্তির সম্মুখীন হতে পারেন।

বৃষ (TAURUS): যেকোনো অর্থব্যয়ে বাড়ির বড়দের সহায়তা লাভ করবেন। আগামীর জন্য খুলে যেতে পারে নতুন কোনো রাস্তা। বৈবাহিক জীবনে দিনটি জাতকদের খুবই ভালো যাবে।

মিথুন (GEMINI): কোনো অনুদানের সুযোগ এলে অনুদান দিন, মানসিক শান্তি লাভ করবেন। আজকের দিনটিতে চরম রোমান্টিক মুডে থাকবেন জাতকরা। সামান্য বিষয় নিয়ে পরিবারে অশান্তি হতে পারে।

কর্কট (CANCER): আর্থিক লেনদেনের সময় সজাগ থাকুন, ক্ষতির সম্ভাবনা রয়েছে। পরিবারকে সময় দিন, মন ভালো থাকবে। কাছের মানুষের থেকে সুখলাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ (LEO): অর্থের অভাবে মানসিক অশান্তির সম্মুখীন হতে পারেন। পরিবারের অনেকেই আপনার পরামর্শ চাইবেজ তাদের পাশে থাকুন। আপনার সঙ্গী/সঙ্গিনীর কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন।

কন্যা (VIRGO): আপনার বেপরোয়া আচরণ আপনার প্রেম/দাম্পত্য জীবনে বিরূপ প্রভাব ফেলতে পারে। তবে ব্যবসায়ীদের ক্ষেত্রে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।

তুলা (LIBRA): পুরানো রোগ ফের সক্রিয় হতে পারে। তবে আজ আপনার চারপাশের পরিবেশ বেশ রঙিন থাকবে। তবে খেয়াল রাখবেন, ক্ষুদ্র অশান্তির সৃষ্টি হতে পারে আপনার পাড়ায় বা অফিসে।

বৃশ্চিক (SCORPIO): টাকা পয়সা নিয়ে সচেতন হোন, অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। পরিবারের সঙ্গে দিনটি কাটান, সুখলাভ হবে।

ধনু (SAGITTARIUS): ঘনিষ্ঠ মানুষের সঙ্গে ব্যবসা করলে সতর্ক থাকুন, অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। প্রতিবেশীর সঙ্গে ঝগড়া হতে পারে। তবে আপনার কাছের মানুষ আজ আপনাকে মানসিক শান্তি দেবে।

মকর (CAPRICORN): শরীরের দিকে বিশেষ নজর দিন, নেশার অভ্যাস থেকে নিজেকে বিরত রাখুন। তবে কাছের মানুষের সঙ্গে আজ হালকা মেজাজে থাকুন, অন্যথায় অশান্তি বাড়বে। কর্মক্ষেত্রে নানা চাপ আসতে পারে।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে বিশেষ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন জাতকরা। তবে আজ আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারকে সময় দিন, তাছাড়া পরিবারের সঙ্গে দূরত্ব বাড়বে।

মীন (PISCES): কর্মক্ষেত্রে চমৎকার কিছু আজ আপনার জন্য অপেক্ষা করছে। তবে আর্থিক বিনিয়োগ থেকে বিরত থাকুন আজকের দিনটিতে। আজ আপনার কোনো আচরণ আপনার স্ত্রীর মনে সন্দেহ জাগিয়ে তুলতে পারে, সতর্ক থাকুন।

whatsapp logo