whatsapp channel

Horoscope: আজ কেমন কাটবে দিনটি! মিলিয়ে নিন রাশিফল

আজ ২ রা নভেম্বর ২০২২ (১৫ ই কার্তিক) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দিনের শুরু ব্যস্ততার সঙ্গে হলেও, প্রেমে মধুময় পরিস্থিতি তৈরি…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজ ২ রা নভেম্বর ২০২২ (১৫ ই কার্তিক) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): দিনের শুরু ব্যস্ততার সঙ্গে হলেও, প্রেমে মধুময় পরিস্থিতি তৈরি হবে। ঘরে অতিথি সমাগম হবে, নতুন কাজের সন্ধান পাবেন।

Advertisements

বৃষ (TAURUS): মনের সঙ্গে যুদ্ধ চলবে। দিনের শুরুতে কিছু নতুন কাজের সুযোগ পাবেন, কিন্তু কাজ হাতছাড়া হতে পারে। প্রেমে প্রত্যাশা পূরণ হবে।

Advertisements

মিথুন (GEMINI): ব্যবসায় কিঞ্চিৎ সমস্যা তৈরি হতে পারে। মনোমালিন্যের সৃষ্টি হতে পারে মনের মানুষের সঙ্গে। প্রেমে দুর্দান্ত কিছু হতে পারে। মিষ্টি জাতীয় খাবার এড়িয়ে চলুন।

Advertisements

কর্কট (CANCER): নতুন কাজের শুরু হতে পারে। ঘরে শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে। প্রেমে বিঘ্ন সৃষ্টি হতে পারে। নিকট কোনো আত্মীয়র সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন।

সিংহ (LEO): প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। দিনের শুরু চরম ব্যস্ততার সঙ্গে হলেও প্রেমে সাফল্য আসবে। স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত কাটাতে পারবেন।

কন্যা (VIRGO): অর্থ যোগ শুভ। কেউ আজ আপনার কাছে পদানত হতে পারে। ব্যবসায় সার্বিক কল্যাণ হবে। নতুন বস্ত্র কিনতে পারেন। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

তুলা (LIBRA): সত্য মিথ্যার মাঝে পেন্ডুলাম এর মতন দুলবেন। কেউ আজ আপনার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে যেতে পারেন। অর্থ যোগ মধ্যম।

বৃশ্চিক (SCORPIO): মামলা মোকদ্দমা ব্যাপারে জড়িয়ে যেতে পারেন। পিতা মাতার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। অকারণে ধৈর্য হারালে চলবে না।

ধনু (SAGITTARIUS): আজ আপনার কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। দায়িত্ব সহকারে পালন করুন, সুনাম বৃদ্ধি পাবে।

মকর (CAPRICORN): শারীরিক দিক দিয়ে আজকের দিনটি মোটেই ভালো কাটবে না। শ্বাস-কাশাদিতে কষ্ট পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে আজ আপনার পরিবর্তন দেখা দিতে পারে। বদলির সম্ভাবনা রয়েছে, সবমিলিয়ে আজ ভালোই কাটবে।

মীন (PISCES): আজকের দিনটি আপনার বেশ অন্যরকম কাটতে চলেছে। পরোপকার করতে পারেন।

whatsapp logo
Advertisements