Hoop Diary

Horoscope: আর্থিক ভাবে মিশ্র দিন, জীবন পরীক্ষা নিতে পারে এই জাতকদের, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৪ ই অগাস্ট, ২০২৪ (২৯ শে শ্রাবণ) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না। বাবার কোনো পরামর্শে কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা হতে পারে।

বৃষ– পরে ভালো সময় আসছে। অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করতে পারবেন। বাবা মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। স্ত্রী আপনার বাবা মায়ের আশীর্বাদ পেতে পারে যাতে বৈবাহিক জীবনে উন্নতি হবে।

মিথুন– ইতিবাচক মনোভাব ধরে রাখুন। পুরনো বিনিয়োগ লাভজনক হয়ে উঠবে। স্ত্রী আপনার জীবন পরিবর্তনে সাহায্য করবে। কাজের পরিবর্তনে উপকার পাবেন। সারাদিন মন দিয়ে কাজ করুন।

কর্কট– ভ্রমণ ধকলসাধ্য হতে পারে। আর্থিক লেনদেন সতর্কতার সঙ্গে সামলান। পারিবারিক জমায়েতে আপনিই মধ্যমণি হয়ে উঠবেন। ফাঁকা সময়ে কোনো সমস্যার সমাধান করতে পারেন।

সিংহ– আর্থিক সমস্যার কারণে গঠনমূলক চিন্তা বিঘ্নিত হবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে বোঝাপড়ার সুযোগ বাড়বে। পরিবারের সদস্যরা কোনো সমস্যা শেয়ার করতে পারেন। স্ত্রীর জন্য কোনো পরিকল্পনা বিঘ্নিত হতে পারে।

কন্যা– আর্থিক ভাবে মিশ্র দিন হতে চলেছে। আর্থিক লাভ পেতে পারেন। সহকর্মীরা সমালোচনা করতে পারে। নিজের জন্য আজ যথেষ্ট সময় পাবেন। বিবাহিত জীবনে আশ্চর্যজনক জিনিস আসতে থাকবে।

তুলা– আবেগপ্রবণ এবং জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করুন। আর্থিক ভাবে মিশ্র দিন হতে চলেছে। আর্থিক লাভ পেতে পারেন। আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের থেকে কোনো সুখবর পেতে পারেন। নতুন টাকা রোজগারের উপায়গুলি ভাবতে পারেন।

বৃশ্চিক– কেউ আপনাকে বলির পাঁঠা করতে পারে, মনোযোগী হন। চাপ এবং উত্তেজনা বাড়তে পারে। অতিথি সমাগম হতে পারে ঘরে। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে। জীবন শক্ত হয়ে উঠতে চলেছে।

ধনু– আজ সক্রিয় থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। বিনিয়োগের আগে বিশ্বস্ততা যাচাই করুন। বান্ধবী প্রতারণা করতে পারে। ভালো পেশার আশায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে।

মকর– উপযুক্ত কাজ করার শক্তি সঞ্চয় করুন। কোনো প্রতিবেশী ঋণ চাইতে পারে। বাইরের কাজকর্মে অধিক জড়িত থাকতে পারেন। কাজের পরিবেশ ভালো দিকে পরিবর্তন হতে পারে।

কুম্ভ– সারা দিন ধরে অবিচ্ছিন্ন ভাবে আর্থিক লেনদেন চলবে। বন্ধুবান্ধবদের সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে ভালো কার্য পেছনে পরিবারের সহায়তা পাবেন। অর্ধাঙ্গিনীর গুরুত্ব বুঝতে পারবেন।

মীন– নিজের কাজের জন্য অন্যের উপর চাপ দেবেন না। ঘরের সৌন্দর্য বৃদ্ধিতে অতিরিক্ত সময় দিন। প্রেম জীবন খুশির মেজাজে রাখবে। বাইরে বেরিয়ে উচ্চ স্তরের লোকদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

Related Articles