whatsapp channel

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১০ই জুন ২০২২ (২৬ শে জৈষ্ঠ্য) শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): জীবনে বড়সর ঝড়ঝাপটা আসতে চলেছে। একাধিক সমস্যায় জড়িয়ে যেতে পারেন। ফলমূল খাবারে…

Avatar

আজ ১০ই জুন ২০২২ (২৬ শে জৈষ্ঠ্য) শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): জীবনে বড়সর ঝড়ঝাপটা আসতে চলেছে। একাধিক সমস্যায় জড়িয়ে যেতে পারেন। ফলমূল খাবারে রাখুন। জ্বর সর্দি কাশিতে ভুগতে পারেন। অর্থ যোগ শুভ।

বৃষ (TAURUS): দিনের প্রথমভাগে আপনার সময় ভালো নাও থাকতে পারে। পরিবারে অশান্তি শুরু হতে পারে। বন্ধুর সঙ্গে বচসায় জড়িয়ে যেতে পারেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি মিশ্র। পরীক্ষার ফল নিয়ে চিন্তা বাড়বে।

মিথুন (GEMINI): কাজে মন দিতে চাইলেও কাজে মন দিতে পারবেন না। আপনার মধ্যে উদ্বেগ বৃদ্ধি পাবে। অযথা অর্থ ব্যয় হবে। সম্পর্কের উন্নতি আপনি করতে পারেন যদি মন ও শরীর ধির স্থির রাখেন।

কর্কট (CANCER): আপনি যদি খুচরো ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে আজ লাভের মুখ দেখতে পাবেন। দুগ্ধ শিল্পের সঙ্গে এবং চট শিল্পের সঙ্গে যারা যুক্ত তারা লাভবান হবেন। পরিবারে সমৃদ্ধি নেমে আসবে।

সিংহ (LEO): পেশায় যারা ইঞ্জিনিয়ার তাদের আজ অর্থাগম যেমন হবে তেমনই কাজে উন্নতি সাধন হবে। পরিবারে নতুন সদস্য আসার সুখবর পেতে পারেন। ডায়েটে প্রোটিন জাতীয় খাবার রাখুন।

কন্যা (VIRGO): সাদা বা লাল রঙের পোশাক আপনার জন্য আজ শুভ। ঈশ্বর আরাধনায় মন বসবে। যারা হস্ত শিল্পের সঙ্গে যুক্ত তারা অধিক লাভ করতে পারবেন। দিনের প্রথম ভাগে পরিবারের সঙ্গে কলহে জড়িয়ে যেতে পারেন। সন্ধ্যার পর পরিবেশ ঠান্ডা হবে।

তুলা (LIBRA): মনোরঞ্জন করার ইচ্ছা জাগবে। বন্ধুদের সঙ্গে পার্টি করতে মন চাইবে। অর্থাভাব আজ মিশ্র। মিষ্টি ও প্রোটিন জাতীয় খাবার এড়িয়ে চলুন। সম্ভব হলে ফল রাখুন ডায়েটে।

বৃশ্চিক (SCORPIO): দাম্পত্য কলহে আজ আপনি খুবই কষ্ট পাবেন। পিতা মাতার শরীরের দিকে ধ্যান দিন। পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। বন্ধু সমাগম হবে বাড়িতে।

ধনু (SAGITTARIUS): ব্যবসার সঙ্গে যুক্ত জাতক জাতিকদের জন্য আজ বিশেষ দিন। যেই কাজে হাত দেবেন সেই কাজে সাফল্য পাবেন। পান বা সুপারি জাতীয় নেশার জিনিস ত্যাগ করুন।

মকর (CAPRICORN): বাতের বেদনায় কষ্ট পেতে পারেন। জল ফুটিয়ে খান, কারণ পেটের সমস্যা দেখা দিতে পারে। যারা সঙ্গীত চর্চা করেন তারা বিশেষ নিমন্ত্রণ পাবেন।

কুম্ভ (AQUARIUS): তেলেভাজা কম খান। মাথা আস্তে ঠান্ডা রাখুন। দাম্পত্য সুখ বিঘ্নিত হতে পারে। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন।

মীন (PISCES): আজ পরিবেশ আপনার অনুকূলে থাকবে। সন্তান ভাগ্য শুভ। সন্ধ্যার পর আপনার জীবনে নতুন মোড় আসতে চলেছে। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি উপযুক্ত।

whatsapp logo