whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৩ই ফেব্রুয়ারি ২০২২ (৩০শে মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৩ই ফেব্রুয়ারি ২০২২ (৩০শে মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): আজ ভাগ্য আপনার উপর সদয় থাকবে, যেকোনো কাজে সাফল্য পাবেন। অযথা তর্ক করবেন না, তাতে জটিলতা বাড়বে। মন দিয়ে নিজের কাজ করে যান।

Advertisements

বৃষ (TAURUS): যে কাজে ঝুঁকি রয়েছে সেই কাজ আপাতত এড়িয়ে চলুন। বাড়িতে অতিথি আগমন ঘটবে। বুদ্ধি দিয়ে আইনি সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

Advertisements

মিথুন (GEMINI): ঈশ্বরের নাম গানে মনে শান্তি অনুভব করবেন। অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাবধান থাকুন। দাম্পত্য জীবন মধুর হবে।

Advertisements

কর্কট (CANCER): আজ ব্যবসায় ভালো-খারাপ দুই অভিজ্ঞতার সম্মুখীন হবেন। সন্তানের চাকরি পাওয়ার সম্ভাবনা। কোনো সুখবরে স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যাবে।

সিংহ (LEO): কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখুন। ছোট কারণ নিয়ে বন্ধুর সঙ্গে তর্ক বিতর্ক বেঁধে যেতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি পাবেন।

কন্যা (VIRGO): সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ বাঁধবে। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। ব্যাবসায় জটিলতা কেটে যাবে। সন্তানের জন্য ব্যয় বাড়বে।

তুলা (LIBRA): নিজের নম্র-ভদ্র স্বভাবের কারণে কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। উচ্চ পদের পাশাপাশি বদলির সম্ভাবনা রয়েছে ফলে সেই সংক্রান্ত আলোচনা চলবে বাড়িতে। মোটের উপর দিনটি শুভ।

বৃশ্চিক (SCORPIO): প্রতিযোগিতায় সফলতা নাও মিলতে পারে। আজ অন্যত্র ভ্রমণ না করাই উচিত। শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে যাবেন না। আজ সারাদিন বেশ ভালো কাটবে।

ধনু (SAGITTARIUS): নিজের ভুলের কারণে কর্মক্ষেত্রে অন্যের রোষের শিকার হবেন। সংসারের শ্রীবৃদ্ধি ঘটাতে গুরুজনের পরামর্শ নিন। উচ্চপদস্থ চাকরির যোগ রয়েছে।

মকর (CAPRICORN): ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ, অতিরিক্ত আয়ের সম্ভাবনা রয়েছে। নিজের ভুল সংশোধন করলে পরবর্তীতে আরো লাভের মুখ দেখবেন।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে। স্ত্রীর বুদ্ধিতে লাভের মুখ দেখতে পাবেন। তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে, নিজেদের মধ্যে বিশ্বাস রাখুন।

মীন (PISCES): আজ প্রেমে ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন কর্মী রাখার আগে নিজের অর্থনৈতিক উন্নতির হিসাব ছকে রাখুন। কথা কম বলার দিন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media