Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৩ই মার্চ ২০২২ (২৮শে ফাল্গুন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মনের মানুষের সঙ্গে বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। অন্যের খারাপ সময়ে পাশে দাঁড়াবেন‌। অর্থের আগমন ঘটবে, সামাজিক সম্মান বাড়বে।

বৃষ (TAURUS): সমস্যার সম্মুখীন হলেও কয়েক দিনের মধ্যেই বিপদ কেটে যাবে। স্ত্রীর সঙ্গে অতীতের স্মৃতি রোমন্থন করে আনন্দ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

মিথুন (GEMINI): বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। স্বাস্থ্য নিয়ে কোনোরকম সমস্যায় ভুগতে হবে না। বড় কোম্পানিতে চাকরির সম্ভাবনা রয়েছে।

কর্কট (CANCER): দীর্ঘদিনের মনস্কামনা পূর্ণ হতে চলেছে। মনের মানুষ ভুল করলে শুধরে দিন, প্রতিশোধ নিতে যাবেন না। গুরুজনের কাছ থেকে সুপরামর্শ পাবেন।

সিংহ (LEO): স্ত্রীর স্বাস্থ্যের কারণে গুরুত্বপূর্ণ কাজ ভেস্তে যাবে। ক্রোধ নিয়ন্ত্রণে রাখতে হবে, মাথা ঠান্ডা রাখুন। অর্থের সমস্যা আসতে চলেছে।

কন্যা (VIRGO): স্বাস্থ্য নিয়ে ভুগতে হবে না। বাড়িতে পূজা পার্বণ, শুভ অনুষ্ঠানের আদর্শ দিন। আর্থিক সমস্যা থেকে মুক্তি মিলবে। প্রেমজীবনের জটিলতা এখনই কাটবে না।

তুলা (LIBRA): বাড়তি উপার্জনের জন্য পরিকল্পনা শুরু করুন। আজ স্ত্রী আপনার মন ভালো করে দেবেন। আত্মীয়দের আগমনে বৈবাহিক সুখে বাধা আসবে।

বৃশ্চিক (SCORPIO): গুরুত্বপূর্ণ কাজের চাপে পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারবেন না। অবসর সময়ে ধর্ম আলোচনায় মন দিন। স্বাস্থ্য ভেঙে যাচ্ছে, ধূমপান ও মদ্যপান ত্যাগ করুন।

ধনু (SAGITTARIUS): সাংসারিক কাজে মন দেবেন। ব্যবসায়ীরা অর্থ বিনিয়োগ করতে চাইলে কাগজপত্র‌ দক্ষতার সাথে যাচাই করে নিন। বন্ধুদের থেকে কোনোরূপ সহায়তা পাবেন না।

মকর (CAPRICORN): কাছের মানুষের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়বেন। মনের মানুষের কথা বাড়িতে জানিয়ে দিন। সন্তানের পরিকল্পনা করা দম্পতিরা আগে অর্থনৈতিক পরিকল্পনা সেরে ফেলুন।

কুম্ভ (AQUARIUS): জিনিসপত্র চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে, চোখ কান খোলা রাখুন। স্ত্রীর বুদ্ধিতে অবাক হবেন। কাছের মানুষের দুর্ব্যবহারের মনে কষ্ট পেতে পারেন।

মীন (PISCES): কর্মক্ষেত্রে উচ্চপদস্থ অফিসারদের দ্বারা হেনস্থার শিকার হতে পারেন। বন্ধুদের জন্য বড় বিপদ থেকে রক্ষা পাবেন। ব্যাবসায়ীরা বাড়তি লাভের মুখ দেখবেন।

whatsapp logo