whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৪ই নভেম্বর (২৭শে কার্তিক) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ আপনার দিনটি বেশ ভালো। ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৪ই নভেম্বর (২৭শে কার্তিক) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): আজ আপনার দিনটি বেশ ভালো। ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান।

Advertisements

বৃষ (TAURUS): আজ আপনার কাছের কোনো বন্ধু বা পরিবারের কোনো সদস্য আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারেন। সাবধানে থাকুন। চোখ কান খোলা রেখে কাজ করুন।

Advertisements

মিথুন (GEMINI): আজ আপনি রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে এড়িয়ে চলুন। কোনো রকম রাজনৈতিক মহলের ঝগড়া ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না তাহলে ক্ষতি হতে পারে।

Advertisements

কর্কট (CANCER): আজ আপনি কোনো কারণে বিষাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

সিংহ (LEO): আজ আপনি বিশেষ কোনো কাজে সাফল্য নাও পেতে পারেন। সহজে ভেঙে পড়বেননা। নতুন করে কাজ শুরু করুন। একদিন ঠিক সাফল্য পাবেন।

কন্যা (VIRGO): আজ আপনি দাঁতের সমস্যায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো দাঁতের ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

তুলা (LIBRA): আজ আপনি পুরোনো কোনো কাজের জন্য অনুশোচনা করতে পারেন। যথাসম্ভব মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার অস্ত্রোপচারে সাফল্য পেতে পারেন। ভালো চিকিৎসায় আরোগ্য লালভ করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। দিনটি বেশ সুখকর।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সেটিতে সাফল্য পেতে পারেন। মন দিয়ে নিজের খেলাটা খেলুন। জিততে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

মকর (CAPRICORN): আজ আপনার পরিবারের কোনো সদস্যের সাথে পারিবারিক অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার প্রসার ঘটতে পারে বাইরেও। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

মীন (PISCES): আজ আপনি নিজের সন্তানের কোনো কাজের জন্য গর্বিত হতে পারেন। সন্তানের বেশ নাম ডাক হবে। নিজের সন্তান আর পরিবারের সাথে ভালো সময় কাটান।

whatsapp logo
Advertisements
Avatar