Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ই মে ২০২২ (৩১শে বৈশাখ) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রেম জীবনের সমস্যা কেটে যাবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। অর্থ ব্যয়ে সংযত হোন। শারীরিক সমস্যার কারণে খরচের সম্ভাবনা‌।

বৃষ (TAURUS): চিকিৎসার খরচ বাড়বে। কোনো কাছের মানুষের সঙ্গে বিরোধ ঘটতে পারে। ব্যাবসায়িক জটিলতা কেটে যাবে। মামলা মোকদ্দমা হইতে সাবধান।

মিথুন (GEMINI): ব্যবসায়ীদের জন্য শুভ দিন। আর্থিক উন্নতি বজায় থাকবে। জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে যুক্ত থাকবেন। সন্তানের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন।

কর্কট (CANCER): শারীরিক সমস্যায় ভুগতে পারেন। বিলাসিতার কারণে ব্যাপক অর্থ খরচ হবে, পরে আফসোস করবেন। মা-বাবার সঙ্গে সময় কাটান।

সিংহ (LEO): বেকার যুবক যুবতীরা নতুন কাজের সন্ধান পাবেন। অংশীদারি ব্যবসায় লাভের সুযোগ রয়েছে। সঙ্গীতচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন দিশা খুঁজে পাবেন‌।

কন্যা (VIRGO): মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। বিশ্বস্ত বন্ধুর পরামর্শ নিন। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, ঠকে যাওয়ার সম্ভাবনা।

তুলা (LIBRA): স্ত্রীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। কোনো কাছের আত্মীয়ই আপনার শত্রু হয়ে উঠবে। আপনার সাফল্য অন্যের ঈর্ষার কারণ হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): উচ্চপদস্থ ব্যক্তিদের সাহায্য পাবেন। হাতে অর্থ আসতে চলেছে। ব্যবসায়ীরা সঠিক পরিকল্পনা করে অর্থ বিনিয়োগ করুন। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): আইনি জটিলতার কারণে খরচ বাড়বে। প্রেম জীবনে ব্যর্থ হতে পারেন। ব্যবসায়ীরা পরিশ্রমের মাধ্যমে লাভের মুখ দেখবেন।

মকর (CAPRICORN): শারীরিক সমস্যায় ভুগতে পারেন। বাড়তি খরচের কারণে স্ত্রীর সঙ্গে মতানৈক্য দেখা দেবে। প্রেম জীবনে সুখের জোয়ার আসতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): নতুন কাজের সন্ধান মিলবে। শারীরিক সমস্যা হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

মীন (PISCES): ভালো কাজের জন্য সামাজিক স্বীকৃতি মিলবে। চিকিৎসা হেতু খরচ বাড়বে। বিবাহিত হলে সন্তানের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন।

Related Articles