whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১লা মে ২০২২ (১৭ই বৈশাখ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দীর্ঘদিনের অসুখ থেকে সেরে ওঠার সম্ভাবনা। ব্যবসায়ীরা দীর্ঘদিনের ক্ষতির পর মুনাফা…

Avatar

আজ ১লা মে ২০২২ (১৭ই বৈশাখ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দীর্ঘদিনের অসুখ থেকে সেরে ওঠার সম্ভাবনা। ব্যবসায়ীরা দীর্ঘদিনের ক্ষতির পর মুনাফা পেতে চলেছেন। সাংসারিক জীবন সুখে কাটবে।

বৃষ (TAURUS): কঠিন পরিস্থিতি কাটিয়ে ওঠার শক্তি নিজের মধ্যেই খুঁজে পাবেন। দাম্পত্য জীবনের সামান্য সমস্যা হতে পারে। চাকুরীজীবীরা নির্ঝঞ্ঝাট কর্মজীবন কাটাবেন।

মিথুন (GEMINI): বুদ্ধির দ্বারা কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠবেন। স্ত্রীর সঙ্গে একান্তে মধুর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। ভ্রমণের যোগ রয়েছে শীঘ্রই।

কর্কট (CANCER): স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে। অপ্রত্যাশিত অতিথির আগমন ঘটতে চলেছে। আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে, বুঝে-শুনে খরচ করুন।

সিংহ (LEO): কর্ম ব্যস্ততার মধ্যে দিয়েই দিনটি কাটবে। জীবনসঙ্গী আপনাকে খুশি রাখার চেষ্টা করবেন। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে।

কন্যা (VIRGO): অল্পতেই বিরক্ত হতে পারেন। প্রেমিকার আবদারে অসন্তুষ্ট হবেন। পুরনো বন্ধুর মাধ্যমে জীবনের আসল মজা আবারো খুঁজে পাবেন।

তুলা (LIBRA): আনন্দের সঙ্গে দিনটি কাটাবেন। ব্যবসার মন্দা কেটে যেতে পারে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতার জন্য স্বীকৃতি লাভ করতে পারেন। মোটের উপর দিনটি শুভ।

বৃশ্চিক (SCORPIO): বাড়িতে শুভ অনুষ্ঠান সেরে নেওয়ার আদর্শ দিন। জীবনসঙ্গীর জন্য সময় ব্যয় করা উচিত। কাছের মানুষরা সঙ্গে থাকলেও একাকিত্বে ভুগতে পারেন।

ধনু (SAGITTARIUS): বাইরে থাকলে বাড়ির মানুষদের জন্য চিন্তা করবেন। দিনটি আপনার জন্য বেশ রোমান্টিক। বিলাসবহুল জীবন উপভোগ করবেন।

মকর (CAPRICORN): মনের মানুষের সঙ্গে বিরোধ দেখা দিতে পারে। পৈত্রিক সম্পত্তি লাভের যোগ রয়েছে। নতুন বিয়ের সম্বন্ধ আসতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায় লাভের যোগ রয়েছে। বেকার যুবক যুবতীরা চাকরির সন্ধান পাবেন। আত্মীয়দের সাহায্যে উপকৃত হতে পারেন। আজকের দিনটি শুভ।

মীন (PISCES): বিশেষ কোনো পরিকল্পনা থাকলে সেরে ফেলুন। দীর্ঘদিনের মনস্কামনা পূর্ণ হতে চলেছে। প্রেমের নতুন অভিজ্ঞতা লাভ করবেন।

whatsapp logo