Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২০শে ফেব্রুয়ারি ২০২২ (৭ই ফাল্গুন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ব্যবসার কারণে বাইরে যেতে হবে। স্ত্রীর সঙ্গে ঝামেলা এড়াতে গুরুজনদের পরামর্শ নিন। প্রতিবেশীদের সঙ্গে এই মুহূর্তে ভালো সম্পর্ক বজায় রাখুন।

বৃষ (TAURUS): পড়াশোনা হেতু খরচ বাড়বে। চাকরির জন্য একাধিক অফিসে খোঁজখবর নিন। আজ ভ্রমণ না করাই উচিত। প্রেম জীবনে সমস্যা আসবে।

মিথুন (GEMINI): ব্যবসায়ীদের জন্য সুখবর, বাড়তি লাভের মুখ দেখবেন। অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পাবেন।

কর্কট (CANCER): নতুন বাড়ি তৈরির পরিকল্পনা শুরু করুন। পারিবারিক ঝামেলা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। পরিশ্রম করলে ব্যবসায় লাভের যোগ রয়েছে।

সিংহ (LEO): আজ নার্ভের সমস্যার ভুগতে পারেন, বাড়াবাড়ি দেখলে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। প্রেম জীবনের জটিলতা কেটে যাবে। দীর্ঘদিনের মনষ্কামনা পূর্ণ হতে চলেছে।

কন্যা (VIRGO): দাম্পত্য জীবন সুখকর হলেও অন্যান্য কারণে মানসিক পীড়া ভোগ করবেন। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। থাইরয়েডের রোগীরা সাবধানে থাকুন।

তুলা (LIBRA): আজ পেটের সমস্যা আপনাকে ভোগান্তিতে ফেলবে, অতিরিক্ত তেল-মশলাযুক্ত খাবার বর্জন করুন। স্ত্রীর সঙ্গে ঝামেলা করলে আপনারই ক্ষতি। মনে সন্দেহ আনবেন না।

বৃশ্চিক (SCORPIO): পাওনা অর্থ হাতে আসতে চলেছে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে আলোচনা করুন, ঝামেলা এড়াতে সমান ভাগাভাগির দায়িত্ব নিন। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): দাঁত ও পেটের যন্ত্রনায় কাবু হতে পারেন। সম্পত্তি ভাগাভাগির বিষয়টি আদালত অবধি এগোতে পারে। ঈশ্বরের কাজে দান করে তৃপ্তি পাবেন।

মকর (CAPRICORN): ব্যবসায় অতিরিক্ত লোভ করবেন না, এতে বিপদের আশঙ্কা রয়েছে। জলপথে ভ্রমণ না করাই উচিত। আয়ের তুলনায় ব্যয় বৃদ্ধি পাবে, বুঝেশুনে খরচ করুন।

কুম্ভ (AQUARIUS): মানসিক ভাবে শান্ত থাকতে পারবেন না। শিক্ষার্থীদের জন্য ভালো সুযোগ আসতে চলেছে। বিজ্ঞান চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। সামাজিক সুনাম বৃদ্ধি পাবে।

মীন (PISCES): ভালো কাজের জন্য হাতে পুরস্কার পাবেন। রাস্তাঘাটে চলাফেরার সময় বাড়তি সর্তকতা অবলম্বন করতে হবে। ব্যবসায় নতুন সুযোগ এলে কাজে লাগান।

whatsapp logo