Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৫ শে নভেম্বর ২০২২ (৭ ই অগ্রহায়ণ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কঠিন কাজে ব্যর্থ হতে পারে। হতাশ না হয়ে নতুন উদ্যমে নয়া পরিকল্পনা গ্রহন করুন। সাংসারিক জীবন ভালোই কাটবে। অর্থলাভের জন্য অপেক্ষা করতে হবে।

বৃষ (TAURUS): শারীরিকভাবে সুস্থ থাকতে খেলাধুলা ও শরীরচর্চায় মন দিন। শিক্ষার্থীরা ভালো ফল নাও পেতে পারেন। স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে পারবেন।

মিথুন (GEMINI): গর্ভবতী মায়েরা বিশেষ সর্তকতা অবলম্বন করুন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

কর্কট (CANCER): কর্ম ব্যস্ততার মধ্যেই দিনটি কাটবে। পরিবারকে পর্যাপ্ত সময় দিতে পারবেন না। ব্যবসার পরিকল্পনা করে থাকলে দ্রুত শুরু করতে পারেন।

সিংহ (LEO): ব্যবসায় ব্যাপক অর্থ লাভের সম্ভাবনা। মদ্যপান ত্যাগ করলে আপনিই উপকার পাবেন। আত্মবিশ্বাসী মনোভাবের কারণে কর্মক্ষেত্রে স্বীকৃতি পাবেন।

কন্যা (VIRGO): জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে যুক্ত থাকবেন। পৈত্রিক সম্পত্তি লাভের যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে সামান্য বিষয় নিয়েও মনোমালিন্য ঘটবে‌।

তুলা (LIBRA): ব্যবসায়িক ক্ষতির সম্মুখীন হলে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। নিজেকে সময় দিন, কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেলুন। বিবাহের জন্য বাড়িতে ইঙ্গিত দিয়ে রাখুন।

বৃশ্চিক (SCORPIO): নিজেকে সম্পূর্ণ সময় দিন, প্রয়োজনে বিশ্রাম নিতে হবে। মন মেজাজ ভালো থাকবে না। দাম্পত্য সমস্যা এখনই মিটছে না।

ধনু (SAGITTARIUS): অর্থ লাভের জন্য অসৎ কাজের সঙ্গে যুক্ত হবেন না। মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। লটারি বা জুয়া খেলা থেকে বিরত থাকুন।

মকর (CAPRICORN): বিপদ এলেও আজ হাসিমুখে এগিয়ে যাওয়ার দিন। বিবাহিত জীবনে তৃতীয় ব্যক্তি প্রবেশ করতে পারে। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে।

কুম্ভ (AQUARIUS): প্রয়োজনের তুলনায় বেশি উপার্জন হাতে আসবে। তবে আয়ের তুলনায় ব্যয়ের সম্ভাবনা বেশি। বুঝেশুনে খরচ করুন। মদ্যপান করা থেকে বিরত থাকুন।

মীন (PISCES): পেটের সমস্যায় ভুগতে পারেন, অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ থাকবে। আরামে নয় শরীরচর্চায় কাটান দিনটি।