Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৬শে ফেব্রুয়ারি ২০২২ (১৩ই ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে না, পারিবারিক ঝামেলায় বিচ্ছেদ অবধি গড়াতে পারে। ব্যবসায় মনোযোগ না দিলে ক্ষতির আশঙ্কা। প্রেম জীবনে এই মুহূর্তে বিপর্যয়।

বৃষ (TAURUS): ক্রীড়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। কাজের জায়গায় চাপ বাড়বে। বেকার যুবক যুবতীরা আত্মীয়ের মাধ্যমে নতুন কাজের সন্ধান পাবেন।

মিথুন (GEMINI): প্রেম জীবন সুখের হবে না। নিজের শরীরের প্রতি খেয়াল রাখা উচিত। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে বুঝেশুনে খরচ করুন। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়ান।

কর্কট (CANCER): বাতের সমস্যায় ভুগতে পারেন। মা-বাবার স্বাস্থ্য নিয়ে যথেষ্ট চিন্তায় থাকতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। আইনি বিবাদ হইতে সাবধান।

সিংহ (LEO): উপার্জনের নতুন পথ খুলে যাবে। ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। সন্তানের পরীক্ষার ফলাফলে খুশি হবেন। আজকের দিনটি আপনার জন্য বেশ শুভ।

কন্যা (VIRGO): কটু বক্তব্যে নিজের সম্মানহানি হতে পারে, মুখে লাগাম লাগানো আবশ্যক। কথাবার্তা বলার সময় সংযত থাকতে হবে। স্বাস্থ্য নিয়ে চিন্তা করতে হবেনা।

তুলা (LIBRA): সহকর্মীরা আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে, চোখ কান খোলা রাখুন। তর্কের কারণে বিপদে পড়বেন কাজেই প্রয়োজন ছাড়া মুখ বন্ধ রাখুন। তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): আজ অর্থ ভাগ্য বেশ ভালো, নতুন কাজের দিগন্ত খুলে যাবে। সন্তানের ফলাফলে খুশি হবেন। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): চিকিৎসা হেতু খরচ বাড়বে। শিক্ষার্থীদের জন্য শুভ দিন নয়, ভালো ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। বাড়তি দায়িত্বের কারণে মানসিক চাপ বাড়বে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

মকর (CAPRICORN): গুরুজনের পরামর্শে কঠিন সমস্যা থেকে উদ্ধার পাবেন। কর্মক্ষেত্রে ঝামেলা নয় সমঝোতার মাধ্যমে জটিলতা মিটিয়ে নিন। প্রেমে দূরত্ব থাকবে।

কুম্ভ (AQUARIUS): পথে-ঘাটে বিপদের যোগ রয়েছে, চোখ-কান খোলা রাখুন, রাস্তা পারাপারের সময় বাড়তি সতর্কতা বজায় রাখুন। ব্যবসায় মূলধন বিনিয়োগ এই মুহূর্তে না করাই শ্রেয়। সন্তানকে নিয়ে চিন্তায় পড়বেন।

মীন (PISCES): আজ বাড়িতে শুভ কাজ সম্পন্ন হতে চলেছে। অতিথি সমাগম ঘটবে। প্রেম জীবনের জটিলতা কেটে যাবে। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

whatsapp logo